তারিখ : ১৯ ফেব্রুয়ারী ২০২০, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

মান্দায় বেল নামানোকে কেন্দ্র করে দ্বন্দ্বে বৃদ্ধা নিহত

মান্দায় বেল নামানোকে কেন্দ্র করে দ্বন্দ্বে বৃদ্ধা নিহত,আটক ৪
[ভালুকা ডট কম : ১২ ফেব্রুয়ারী]
নওগাঁর মান্দায় বেল নামানোকে কেন্দ্র করে হালিমা বিবি (৭০) নামে এক বৃদ্ধাকে পিটিয়ে হত্যা করার অভিযোগ উঠেছে প্রতিবেশীর বিরুদ্ধে। ঘটনার সাথে জড়িত চারজনকে আটক করেছে থানা পুলিশ। মঙ্গলবার উপজেলার কালিকাপুর ইউনিয়নের শীলগ্রামে এ ঘটনা ঘটে। নিহত হালিমা বিবি উপজেলার শ্রীরামপুর গ্রামের মৃত ময়েজ উদ্দিনের স্ত্রী।

তিনি গত রোববার জামাই বাড়ি বেড়াতে গিয়েছিলেন। আটককৃতরা হলেন, শীলগ্রামের আবু সাইদের ছেলে হায়দার আলী (২৫) ও এমদাদুল হক (৪৫), স্ত্রী সায়েরা বিবি (৬০)  এবং ছেলে হায়দারের স্ত্রী শাকিলা (২০)। ঘটনার পর থেকে আবু সাইদ পলাতক রয়েছেন।

স্থানীয় সূত্রে জানা যায়, রোববার হালিমা বিবি শীলগ্রামে তার মেয়ে সাজেদার বাড়িতে বেড়াতে আসেন। সোমবার হালিমার নাতী সাজেদুর রহমান প্রতিবেশী রিফাত নামে এক ছেলেকে দিয়ে খাওয়ার জন্য একই গ্রামের আবু সাইদের গাছের বেল নামান। এরই জের ধরে মঙ্গলবার সকাল ১১টার দিকে গ্রামের মাঠে আবু সাইদের ছেলে এমদাদুল হকের সাথে সাজেদুর রহমানের দ্বন্দ্ব হয়। এক পর্যায়ে সাজেদুরের সঙ্গে এমদাদুলের মারপিটের ঘটনা ঘটে। সুযোগ পেয়ে সাজেদুর সেখান থেকে পালিয়ে বাড়িতে আসেন।

পরে আবু সাইদের নেতৃত্বে তার ছেলে রহিদুল হক, হায়দার আলী ও এমদাদুল হক, স্ত্রী সায়েরা বিবি, হায়দারের স্ত্রী শাকিলাসহ অন্যরা লাঠিসোটা নিয়ে সাজেদুর রহমানের বাড়িতে হামলা চালায়। এসময় ঘরের ভেতর অবস্থানরত হালিমা বিবি মারপিটের স্বীকার হন। ঘটনায় হালিমা বিবি স্টোক করে মারা যান বলে অভিযোগ উঠেছে।

বিষয়টি থানা পুলিশকে অবগত করা হলে দুপুর ১টার দিকে পুলিশ লাশ উদ্ধার করে। ঘটনার সাথে জড়িত চারজনকে আটক করা হয়েছে। ঘটনাস্থল পরিদর্শন করেন মান্দার সহকারী পুলিশ সুপার মতিয়ার রহমানসহ অন্যান্য প্রশাসনিক কর্মকর্তাবৃন্দ।

মান্দা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোজাফফর হোসেন বলেন, নিহতের লাশ উদ্ধারসহ ঘটনার সঙ্গে জড়িত থাকার অভিযোগে চারজনকে আটক করা হয়েছে। লাশের ময়নাতদন্তের জন্য নওগাঁ সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ময়না তদন্তের রিপোর্ট পেলে প্রকৃত রহস্য উদঘাটন করা সম্ভব হবে। ঘটনায় থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২৩১ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই