তারিখ : ১৯ ফেব্রুয়ারী ২০২০, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালোবাসা দিবস বরণে গৌরীপুরে ব্যাপক উৎসব

ভালোবাসা দিবস বরণে গৌরীপুরে ব্যাপক উৎসব
[ভালুকা ডট কম : ১৪ ফেব্রুয়ারী]
বিশ্ব ভালোবাসা দিবস আর ফাগ্লুন উপলক্ষে ময়মনসিংহের গৌরীপুরে শুক্রবার (১৪ ফেব্রুয়ারি/২০২০) ক্লাব ৯৭ গৌরীপুরথর উদ্যোগে ‘বন্ধুত্বের ভালোবাসা-অকৃত্রিম বন্ধনথ শ্লোগানে বর্ণাঢ্য শোভাযাত্রা, সাংস্কৃতিক উৎসব শহরের প্রধান সড়ক প্রদক্ষিণ করে। উৎসবের উদ্বোধন করেন মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমা-ার বীর মুক্তিযোদ্ধা আব্দুর রহিম।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সংগঠনের সভাপতি সুশান্ত সাহা প্রেমু। অনুষ্ঠান সঞ্চালনা করেন যুগান্তর প্রতিনিধি ও ক্লাবথ৯৭থর সাধারণ সম্পাদক মোঃ রইছ উদ্দিন। ভালোবাসা দিবসের মাপকাঠি নিয়ে অনুষ্ঠিত হয ১৬জুটির প্রিয়তা অনুষ্ঠান। এছাড়াও জুটির সংগীত পরিবেশন, নাচ ও শিশুদের সাংস্কৃতিক প্রতিযোগিতা। পুরস্কার বিতরণী অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন মোস্তফা কামাল, মোঃ সালেহ উদ্দিন, মোঃ রফিকুল ইসলাম, প্রিয়া কুন্ড রায়, হোমায়রা শাহরিন তুলি, রেজওয়ানা ইসলাম তিশা, সোমা ঘোষ, চম্পা আক্তার, হোমাইয়া সাদেক কেয়া, জান্নাত ফারিয়া, মর্জিনা আক্তার।

জুটিপর্বে বিজয়ী হন রফিকুল ইসলাম মঞ্জু, মিতুল, সুমনা সফিনাজ লাবণী, ফারিয়া জামান অমি, মোঃ রইছ উদ্দিন, রেহানা কামাল, টুটুল, শ্যামল ঘোষ, সুশান্ত সাহা প্রেমু, মুহাম্মদ মুরাদ হোসেন, অর্জুন মোদক, রতন। নৃত্যে বিজয়ী হুমায়ুন কবীর, মাহমুদা আক্তার লিপি, ফারুকুল ইসলাম। সংগীত পরিবেশনে রেহেনা আক্তার, রফিকুল ইসলাম মঞ্জু, সুমনা সফিনাজ লাবনী, রেহেনা পারভীন, রাহিমা আক্তার।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২৩১ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই