তারিখ : ০৯ এপ্রিল ২০২০, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় কলেজ ছাত্রকে রশি দিয়ে বেঁধে নির্যাতন

ভালুকায় কলেজ ছাত্রকে রশি দিয়ে বেঁধে নির্যাতনের অভিযোগ
[ভালুকা ডট কম : ১৫ ফেব্রুয়ারী]
ভালুকায় পূর্ব শত্রুতার জেরে মনির হোসেনসহ (১৭) দুই যুবককে রশি দিয়ে পিলারের সাথে বেঁধে নির্যাতন করা হয়েছে। ঘটনাটি ঘটেছে শুক্রবার সকালে উপজেলার বিরুনীয়া গ্রামে। খবর পেয়ে পুলিশ তাদেরকে উদ্ধার করেন। এ ঘটনায় মডেল থানায় লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, উপজেলার বিরুনীয়া গ্রামের আজিজুল হক হামলায় আহত পিতা আব্দুল কাদিরকে উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্স দেখে তার কলেজ পড়–য়া মামাতো ভাই মনির হোসেনকে নিয়ে শুক্রবার সকালে বাড়ি যাওয়ার সময় পূর্ব শত্রুতার জের হিসাবে উপজেলার সাদির উদ্দিন উচ্চ বিদ্যালয়ের সামনে থেকে একই এলাকার জসীম, ইব্রাহীম, জামাল ও সুরুজ মিয়া তাদেরকে ধরে নিয়ে জসিমের বাড়িতে বারান্দার পিলারের সাথে বেঁধে নির্যাতণ করে। পরে নির্যাতণের ছবি তুলে জসিমের ফেসবুক আইতে গরু চোর উল্লেখ করে প্রচার করে।

এ ব্যাপারে নির্যাতণের শিকার ভালুকা ডিগ্রি কলেজের প্রথম বর্ষের ছাত্র মনির হোসেন জানান, পূর্বসত্রুতার জের হিসেবে আমাদেরকে জসিমসহ অন্যান্যরা রাস্তা থেকে তুলে নিয়ে বেঁধে নির্যাতণ করে এবং ফেসবুকে গরু চোর লিখে প্রচার করে।

স্থানীয় ইউনিয়ন পরিষদের মেম্বার সুরুজ মিয়া জানান, খবর পেয়ে মনির ও আজিজুলকে উদ্ধার করতে গেলে অভিযুক্তরা আমার কথা শুনেনি। পরে থানায় খবর দিলে পুলিশ তাদেরকে উদ্ধার করে।

ভালুকা মডেল থানার ওসি মোহাম্মদ মাইনউদ্দিন জানান, নির্যাতণের শিকার দুই যুবককে উদ্ধার করা হয়েছে। অভিযোগের ভিত্তিতে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২৩৯ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই