তারিখ : ২৮ মার্চ ২০২৪, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

সখীপুরে ৪৩ জুয়াড়ি গ্রেফতার

সখীপুরে ৪৩ জুয়াড়ি গ্রেফতার
[ভালুকা ডট কম : ১৮ ফেব্রুয়ারী]
টাঙ্গাইলের সখীপুরে জুয়াড় আসর থেকে টাঙ্গাইল, গাজীপুর, ময়মনসিংহসহ একাধিক জেলার ৪৩ জন জুয়াড়িকে গ্রেফতার করেছে পুলিশ। সোমবার রাত সাড়ে ১২টার দিকে স্থানীয় জনসাধারণ ও কমিউনিটি পুলিশিং’র সহায়তায় উপজেলার হাতিবান্ধা ইউনিয়নের হতেয়া রাজাবাড়ি দেওয়ানপাড়া এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়।

এ সময় পুলিশ তাদের কাছ থেকে নগদ ১ লাখ ৬ হাজার ৯’শ ৬০ টাকা, মুঠো ফোন এবং জুয়া খেলার সরঞ্জামাদি জব্দ করে। এ ঘটনায় রাতেই  গ্রেফতারকৃতদের বিরুদ্ধে সখীপুর থানার এসআই শুকান্ত রায় বাদী হয়ে জুয়া আইনে মামলা করেন। মঙ্গলবার দুপুরে তাদেরকে টাঙ্গাইল আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়।

মামলা ও এলাকাবাসী সূত্রে জানা যায়, সোমবার রাত ১২টার দিকে উপজেলার হাতিবান্ধা ইউনিয়নের হতেয়া রাজাবাড়ি দেওয়ানপাড়া এলাকায় চারপাশ বনে ঘেরা অনাবাদী জমির উপর তাবু টেনে স্থানীয় জুয়াড়ি রউফ দেওয়ানের ছেলে ইস্কান্দার দেওয়ানের নেতৃত্বে টাঙ্গাইল, ময়মনসিংহ, গাজীপুর জেলার অর্ধ শতাধিক জুয়াড়ি জুয়া খেলতে বসে। এ সময় ইউনিয়ন কমিউনিটি পুলিশিং এর সদস্য, স্থানীয় জনসাধারণ তাদের চারদিক দিক থেকে ঘিরে ফেলে সখীপুর থানা পুলিশকে খবর দেয়। কৌশলে নেতৃত্বদানকারী ইস্কান্দার দেওয়ান পালিয়ে গেলেও পুলিশ জুয়াড় আসর থেকে নগদ টাকা, মুঠোফোন ও জুয়া খেলার সরঞ্জামাদিসহ ৪৩ জন জুয়াড়িকে আটক করে থানায় নিয়ে আসে।

সখীপুর থানার অফিসার ইনচার্জ মো. আমির হোসেন বলেন- সোমবার রাতে কমিউনিটি পুলিশিং’র সহায়তায় বিভিন্ন জেলা থেকে আসা ৪৩জন জুয়াড়িকে আটক করে মঙ্গলবার টাঙ্গাইল আদালতে পাঠানো হয়েছে।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই