তারিখ : ৩০ মার্চ ২০২০, সোমবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

কালিয়াকৈরে বাংলাদেশ সড়ক পরিবহন শ্রমিকদের সমাবেশ

কালিয়াকৈরে বাংলাদেশ সড়ক পরিবহন শ্রমিকদের বিক্ষোভ মিছিল ও সমাবেশ
[ভালুকা ডট কম : ১৮ ফেব্রুয়ারী]
বাংলাদেশ সড়ক পরিবহন শ্রমিক ফেডারেশনের কার্যকরী সভাপতি ও সাবেক মন্ত্রী শাজাহান খানের বিরুদ্ধে ইলিয়াস  কাঞ্চনের দায়য়ের করা মামলা প্রত্যাহারের দাবিতে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে গাজীপুর জেলা সড়ক পরিবহনের শ্রমিকরা।

কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে আজ সকালে কালিয়াকৈর বাসটার্মিনাল থেকে হুমায়ুন খানের নেতৃত্বে একটি মিছিল বের হয়ে ঢাকা-টাংগাইল মহা সড়ক ও  বিভিন্ন  আঞ্চিক সড়ক প্রদক্ষিণ করে টার্মিনালে গিয়ে  সমাবেশ করে। সমাবেশে প্রধান অতিথি হিসেবে বক্তব্য করেন বাংলাদেশ সড়ক পরিবহন শ্রমিক ফেডারেশনের সাংগঠনিক সম্পাদক হুমায়ুন কবির খান।

দেওয়ান মোহাম্মদ জসিম উদ্দিনের সভাপতিত্বে আরো বক্তব্য করেন, আতোয়ার সরকার ও মোস্তফা মিয়া ও রেন্ডকার শ্রমিক সমিতির সাধার সম্পাদক মোঃ ওয়ারেজ  মিয়া সহ আরো অনেকে ।এ সময় বক্তারা ৭২ ঘন্টার মধ্যে মিথ্যা মান হানির  মামলা প্রত্যাহারের দাবি জানান। মামলা প্রত্যাহার না হলে কঠোর আন্দোলনের হুঁশিয়ারি  দেন তারা ।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২৩৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই