তারিখ : ৩০ মার্চ ২০২০, সোমবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

গৌরীপুর পাকা ঘর পাচ্ছেন ১৮ দুস্থ ও দরিদ্র পরিবার

গৌরীপুর মুজিববর্ষে  পাকা ঘর পাচ্ছেন ১৮ দুস্থ ও দরিদ্র পরিবার
[ভালুকা ডট কম : ১৯ ফেব্রুয়ারী]
মুজিববর্ষ উপলক্ষে ময়মনসিংহের গৌরীপুর উপজেলায় দুর্যোগ সহনীয় পাকা ঘর পাচ্ছেন স্থানীয় ১৮ দুস্থ ও দরিদ্র পরিবার। এ লক্ষে ঘর নির্মাণ কাজ শুরু হয়েছে। ১৭ মার্চের আগেই এ ঘরগুলো তালিকাভুক্ত দুস্থ ও দরিদ্র পরিবারের মাঝে হস্তান্তর করা হবে।

উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোঃ সোহেল রানা পাপ্পু এ বিষয়ে নিশ্চিত করে জানান, মুজিববর্ষ উপলক্ষে গ্রামীণ অবকাঠামো রক্ষণাবেক্ষণ (টিআর) ও (কাবিটা) কর্মসূচীর বরাদ্দে ত্রাণ ও দুর্যোগ মন্ত্রণালয়ের উদ্যোগে এ উপজেলায় ১৮টি ঘরের নির্মাণ কাজ শুরু হয়েছে। প্রত্যেকটি ঘরের জন্য বরাদ্দ দেয়া হয়েছে ২ লক্ষ ৯৯ হাজার ৮৬০ টাকা। ১৭ মার্চের আগে এ ঘরগুলো তালিকাভুক্ত দুস্থ ও দরিদ্র লোকজনের মাঝে হস্তান্তর করা হবে জানান এ কর্মকর্তা।

তিনি আরো বলেন, বুধবার (১৯ ফেব্রুয়ারী) বিকেলে এ উপজেলার অচিন্তপুর ইউনিয়নে নাজিরপুর গ্রামে দিন মজুর ছিদ্দিক মিয়ার (৬০) বাড়িতে দুর্যোগ সহনীয় ঘর নির্মাণ কাজের যৌথভাবে ভিত্তি প্রস্তর স্থাপন করেন উপজেলা চেয়ারম্যান মোঃ মোফাজ্জল হোসেন খান ও উপজেলা নির্বাহী কর্মকর্তা সেঁজুতি ধর। এসময় স্থানীয় জনপ্রতিনিধি, সাংবাদিক ও গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

জীবন যাত্রা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২৩৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই