তারিখ : ৩০ মার্চ ২০২০, সোমবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় সড়ক দুর্ঘটনায় নিহত ২ আহত ১

ভালুকায় দুই ট্রাকের মাঝে সংঘর্ষঃ চালকসহ নিহত ২ আহত-১
[ভালুকা ডট কম : ২০ ফেব্রুয়ারী]
ঢাকা ময়মনসিংহ মহা সড়কের ভরাডোবা বাসস্ট্যান্ড এলাকায় বালুবোঝাই ট্রাকের সাথে মুরগি বহনকারী অপর একটি বালিবোঝাই ট্রাকের পেছনে সঙ্গে সংঘর্ষে চালকসহ দুইজন নিহত হয়েছেন। একই দুর্ঘটনায় আরও একজন গুরুতর আহত হয়েছেন।  ঘটনাটি ঘটেছে বুধবার (১৯ ফেব্রুয়ারী) রাত ২টার দিকে।

দুর্ঘটনায় নিহতরা হলেন-নেত্রকোণা জেলার মজিদের ছেলে ও মুরগিবাহী ট্রাক চালক আমিরুল (৩০) ও একই জেলার মনির উদ্দিনের ছেলে শামীম (৩৫)। এ ছাড়া দুর্ঘটনায় শামীমের বড় ভাই রুহুল আমিন (৪০) গুরুতর আহত হয়েছেন।

 ও পুলিশ সুত্রে জানাযায়,নেত্রকোণা থেকে ছেড়ে আসা মুরগিবাহী একটি ট্রাক(ঢাকা-মেট্রো-ন-১১-৫২০৫) রাত ২টার দিকে ভরাডোবা বাসস্ট্যান্ড এলাকার কাছাকাছি পৌঁছালে চালক নিয়ন্ত্রণ হারিয়ে বালি বোঝাই একটি ট্রাকের পেছনে সজোরে ধাক্কা লেগে মুরগী বোঝাই ট্রাকটির সামনের অংশ দুমড়ে মুচড়ে যায়। এতে ঘটনাস্থলেই চালকসহ দুইজন নিহত হন। এ দুর্ঘটনায় দুমড়ে মুচরে যাওয়া মুরগির ট্রাকের ভিতরে হতাহতরা আটকে গেলে খবর পেয়ে ভালুকা ফায়ার সার্ভিসের উদ্ধারকর্মীরা ঘটনাস্থলে পৌঁছে আধা ঘন্টা চেষ্টা করে ট্রাকের কেভিন কেটে তাঁদেরকে উদ্ধার করেন। একই সঙ্গে মুরগিবাহী ওই গাড়িতে থাকা অপর একজন যাত্রী রুহুল আমিনকে গুরুতর আহত উদ্ধার করে ভালুকা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠানো হয়। দুর্ঘটনার পর বালি বোঝাই ট্রাকটি নিয়ে চালক পালিয়ে যান।

ভরাডোবা হাইওয়ে পুলিশের টিএসআই মোঃ রফিকুল ইসলাম বলেন “মুরগিবাহী গাড়িটি নিয়ন্ত্রণ হারিয়ে বালুবোঝাই ট্রাকের পেছনে ধাক্কা দিলে এ দুর্ঘটনা ঘটে। নিহতদ্বয়ের লাশ উদ্ধারের পাশাপাশি ঘটনাস্থল থেকে গুরুতর আহতাবস্থায় একজনকে ভালুকা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠানো হয়েছে”।





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২৩৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই