তারিখ : ৩০ মার্চ ২০২০, সোমবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় শত্রুতা করে সিম গাছ কেটে ফেললো দুর্বৃত্তরা

ভালুকায় শত্রুতা করে সিম বাগানের সব গাছ কেটে ফেললো দুর্বৃত্তরা
[ভালুকা ডট কম : ২০ ফেব্রুয়ারী]
ভালুকা উপজেলার তালাবহ গ্রামে বুধবার রাতের আধারে নিরীহ এক কৃষকের ৩বিঘা জমির উপর সিম বাগানের সব গাছ কেটে ফেলেছে দিয়েছে দুর্বৃত্তরা। এ ঘটনায় কৃষক মানিক মিয়া ভালুকা মডেল থানায় একটি সাধারণ ডায়েরি করেছেন।

সূত্রে জানাযায়,তালাবহ গ্রামের  মৃত আব্দুর রশিদের ছেলে মানিক মিয়া তিন বিঘা জমির ওপর সিম বাগান করেন। তিনি এ পর্যন্ত বাগান থেকে ৪/৫বার ছিম তুলে বাজারে বিক্রি করেছেন। ঘটনার রাতে কে বা কারা শত্রুতা করে বাগানের সব সিম গাছ কেটে ফেলে দেয়। মানিক মিয়া সকালে ওঠে সিম বাগানে বিষ ছিটানো সময় তাঁর নজরে আসে একটি গাছ কাটা। পরে লক্ষ্য করে দেখেন পুরো বাগানের সব গাছই কেটে ফেলা হয়েছে। এ ঘটনায় মানিক ভালুকা মডেল থানায় একটি সাধারণ ডায়েরি করেন যার নং ৯৩৮।

মানিক মিয়া বলেন, আমার পাশে কৃষকের বাগানের একটি গাছও কাটেনি কে বা কারা আমার বাগানের সব গুলো গাছ কেটে ফেললো। এতে আমার দুইলাখ টাকার অধিক ক্ষতি হয়েছে।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২৩৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই