তারিখ : ৩০ মার্চ ২০২০, সোমবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নান্দাইলে বিএনপি’র উদ্যোগে মাতৃভাষা দিবস পালন

নান্দাইলে বিএনপি’র উদ্যোগে মাতৃভাষা দিবস পালন   
[ভালুকা ডট কম : ২১ ফেব্রুয়ারী]
ময়মনসিংহের নান্দাইল উপজেলা বিএনপি ও অঙ্গসহযোগী সংগঠনের উদ্যোগে আন্তর্জাতিক মাতৃভাষা ও শহীদ দিবস পালিত হয়েছে। এ উপলক্ষ্যে শুক্রবার ২১ ফেব্রুয়ারী বিএনপি’র কেন্দ্রীয় বৈদেশিক কমিটির সদস্য তথ্য ও প্রযুক্তিবিদ ইয়াসের খান চৌধুরীর নেতৃত্বে প্রভাত ফেরী, শহীদ মিনারে পুষ্পস্তবক অর্পণ ও আলোচনা সভা নান্দাইল উপজেলা সদরে অনুষ্ঠিত হয়েছে।

এসময় উপস্থিত ছিলেন উপজেলা যুবদলের সাবেক সাধারন সম্পাদক মো.কামরুজ্জামান রাসেল, যুবদল নেতা বিপ্লব, লিটন, হুরায়রা, চুন্নু, এনামুল হক, ফিরোজ আহম্মেদ, ছাত্রদল নেতা রতন, নৌওফেল, সাদ্দাম হোসেন, তোফায়েল আহম্মেদ, সুজন আহম্মেদ, ইমরান, শাওন, হুমায়ূন করিব প্রমুখ নেতৃবৃন্দ। বক্তারা সাবেক ৩বারের প্রধানমন্ত্রী দেশনেত্রী বেগম খালেদা জিয়ার অভিলম্বে মুক্তি দাবী করেন। অনুষ্ঠানে বিএনপি’র অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ যোগদান করেন।#


 





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

রাজনীতি বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২৩৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই