তারিখ : ০৪ এপ্রিল ২০২০, শনিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ত্রিশালে নারী ও শিশু নির্যাতন প্রতিরোধের লক্ষে সমাবেশ

নারী ও শিশু নির্যাতন প্রতিরোধে সচেতনতা বৃদ্বি করতে হবে স্বাগতা ভট্রাচার্য এএসপি
ত্রিশালে নারী ও শিশু নির্যাতন প্রতিরোধের লক্ষে সমাবেশ
[ভালুকা ডট কম : ২২ ফেব্রুয়ারী]
নারী ও শিশু নির্যাতন প্রতিরোধে সচেতনতা বৃদ্বি করতে হবে।সমাজের সকল শ্রেনীর মানুষদের এগিয়ে আসতে হবে। আজকে সমাজে নারীরাই বেশী নির্যাতিত হচ্ছেন।নারী ও শিশু নির্যাতন প্রতিরোধে আমরা সকল কার্যক্রম গ্রহন করছি।

মুজিববর্ষের অঙ্গীকার পুলিশ হবে জনতার জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশত বার্ষিকী উদযাপন উপলক্ষে ত্রিশাল থানার আয়োজনে শনিবার  বিকেলে উপজেলার সদর ইউনিয়নের রাগামারা নামক স্থানে  নারী ও শিশু  নির্যাতন প্রতিরোধে সচেতনতা বৃদ্বির লক্ষে সমাবেশে  প্রধান অতিথির বক্তব্যে  এএসপি  ত্রিশাল সার্কেল  স্বাগতা ভট্রাচার্য এ কথাগুলো বলেন।

সদর ইউনিয়নের চেয়ারম্যান জাহিদ আমিনের  সভাপতিত্বে  বিশেষ অতিথির বক্তব্য রাখেন ত্রিশাল থানার অফিসার ইনচার্জ মোঃআজিজুর রহমান,ভাইস চেয়ারম্যান হুমায়ুন কবীর, ত্রিশাল প্রেসক্লাবের সাধারন সম্পাদক মোহাম্মদ সেলিম,ত্রিশাল ইউনিয়ন আওয়ামীলেিগর সাধারন সম্পাদক আব্দুল ওয়াহার,উপজেলা শ্রমিক লীগের সাবেক সভাপতি আসাদুল ইসলাম প্রমূখ।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২৩৮ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই