তারিখ : ০১ এপ্রিল ২০২০, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

হোসেনপুরে পিকনিক স্পটে ছিনতাই,তিনজন আটক

হোসেনপুর মানব বাবুর জমিদার বাড়ির পিকনিক স্পটে ছিনতাই,তিনজন আটক
[ভালুকা ডট কম : ২৩ ফেব্রুয়ারী]
কিশোরগঞ্জ জেলার হোসেনপুর উপজেলার ঐতিহ্যবাহী মানব বাবুর জমিদার বাড়ির পিকনিক স্পটে ২০শে ফ্রেব্রুয়ারী দুপুরে ভ্রমনে যোগদানকারীদের মাঝে ৩ জন ছিনতাইকারীর কবলে পড়েন। গ্রামীণ উদ্দ্যোক্তা উন্নয়ন বিষয়ক প্রশিক্ষনে অংশ গ্রহনকারী ১৫/২০ জনের একটি দল জমিদার বাড়ি দেখার জন্য ঘটনাস্থলে যায়।

এসময় নান্দাইল উপজেলার সিংরইর গ্রামের হাছেন আলীর পুত্র অলিউল্লাহ রাব্বানী, কালিয়াপাড়া গ্রামের আমিনুল ইসলাম ও রসুলপুর গ্রামের আব্দুস সালামকে ৪/৫জন ছিনতাইকারী যুবক আটকিয়ে ৩টি স্মার্ট মোবাইল ফোন সহ তাদের নিকট থাকা নগদ টাকা ছিনতাই করে নিয়ে যায়। এসময় তারা চিৎকার করলে আশে পাশের লোকজন এগিয়ে এসে ডাংরী গ্রামের হারুন এর পুত্র মোস্তাকিম এবং পানান গ্রামের আবুল কাশেমের পুত্র হৃদয় ও রাব্বীকে আটক করে। বিষয়টি তাৎক্ষনিক হোসেনপুর থানাকে অবহিত করলে উপ-পরিদর্শক আব্দুল মতিন ঘটনাস্থলে পৌছে ৩ জন ছিনতাইকারীকে আটক করে থানায় নিয়ে যায়।

উল্লেখ্য মানব বাবুর জমিদার বাড়িটির বিশেষ ঐতিহ্য থাকায় দেশের বিভিন্ন স্থান থেকে পর্যটকরা এসে থাকে। স্থানীয় কতিপয় যুবক পর্যটকদের নানা ভাবে হয়রানি সহ ছিনতাই কাজে নিয়োজিত থাকে। উপ-পরিদর্শক আব্দুল মতিন জানান, আগামী দুই/একদিনের মধ্যেই উক্ত ছিনতাইয়ের সাথে জড়িত সকলকে আইনের আওতায় আনা হবে এবং ছিনতাইকৃত মোবাইল ও টাকা উদ্বারের চেষ্টা চলছে। ছিনতাইয়ের শিকার অলিউল্লাহ রাব্বানী জানান, তিনি উক্ত ঘটনায় নিয়মিত মামলা করতে চাইলেও হোসেনপুর থানা পুলিশ মামলা গ্রহন করেনি। পরে আটককৃতদের ছেড়ে দেওয়া হয়েছে বলে জানাগেছে।#   





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২৩৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই