তারিখ : ০১ এপ্রিল ২০২০, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

গফরগাঁওয়ে ব্যবসায়ীকে কুপিয়ে জখম

গফরগাঁওয়ে ব্যবসায়ীকে কুপিয়ে জখম
[ভালুকা ডট কম : ২৪ ফেব্রুয়ারী]
ময়মনসিংহের গফরগাঁও উপজেলায় মাহাবুব আলী সরকার(৬০) নামে এক ব্যবসায়ীকে কুপিয়ে জখম করেছে সন্ত্রাসীরা।ঘটনাটি ঘটেছে রোববার রাতে পৌর শহরের শহীদ আব্দুল জব্বার চত্বর(চাঁদনী সিনেমা হল)মোড়ে।

জানাযায়,পৌর শহরের ষোলহাসিয়া গ্রামের মৃত সাহেদ আলীর ছেলে মাহাবুব আলী সরকার রাতে এশা নামাজ শেষে বাসায় ফিরছলেন।পূর্ব বিরোধের জের ধরে ৫/৬সন্ত্রাসী রাম দা দিয়ে উপর্যুপরি কুপিয়ে রাস্তায় ফেলে চলে যায়।স্থনীয়রা তাকে উদ্ধার করে প্রথমে গফরগাঁও এবং পরে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন।সেখানে অবস্থার অবনতি হলে স্বজনরা তাকে রাতেই ঢাকা পঙ্গু হাসপাতালে ভর্তি করে।খবর পেয়ে অতিরিক্ত পুলিশ সুপার আলী হায়দার চৌধূরী(গফরগাঁও সার্কেল) ঘটনা স্থল পরিদর্শন করেন।

আহত মাহাবুব আলী সরকারের ছেলে রাফসান ইবনে মাহাবুব জানান,জমি সংক্রান্ত বিরোধের জের ধরে সন্ত্রাসীরা আমার বাবাকে কুপিয়ে জখম করেছে।আমার বাবা এখনও আইসিওতে রয়েছেন।জ্ঞান ফিরে আসলে আলোচনা করে থানায় মামলা দায়ের করা হবে। গফরগাঁও থানার ওসি অনুকুল সরকার জানান,এখনো লিখত অভিয়োগ পায়নি।অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।#

       





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২৩৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই