তারিখ : ০১ এপ্রিল ২০২০, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

গৌরীপুরে ট্রাক-অটোরিক্সা সংঘর্ষে নিহত-১

গৌরীপুরে ট্রাক-অটোরিক্সা সংঘর্ষে নিহত-১
[ভালুকা ডট কম : ২৫ ফেব্রুয়ারী]
ময়মনসিংহ-কিশোরগঞ্জ সড়কে গৌরীপুর উপজেলার রামগোপাপুর বাস স্ট্যান্ডে ট্রাক-অটোরিক্সা মুখোমুখি সংঘর্ষে রহমান খান (৪৫) নামে এক ব্যক্তি নিহত হয়েছেন। (২৫  ফেব্রুয়ারী )মঙ্গলবার বেলা ১১ টার দিকে এ দুর্ঘটনা ঘটে। নিহত অটোরিক্সার যাত্রী  গৌরীপুর উপজেলার তেরশিরা গ্রামের  বাসিন্দা।

স্থানীয় রিপন মিয়া ও মামুন জানান,ময়মনসিংহ থেকে আসা ট্রাকটি রামগোপালপুর বাস স্ট্যান্ডে রাস্তার পিচের উপর পিচ্ছিল মাটি থাকায় ব্রেকফেল করে। এসময় ট্রাকটি নিয়ন্ত্রণ হারিয়ে বিপরীত দিক থেকে আসা যাত্রীবাহী অটোরিক্সার  সাথে সংঘর্ষ  ঘটে। এতে ঘটনাস্থলেই অটোরিক্সা যাত্রী রহমান খান মারা যান এবং অটোরিক্সা চালকসহ অন্য যাত্রীরা আহত হন। আহতদের উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

গৌরীপুর থানার ওসি মোঃ বোরহান উদ্দিন এ বিষয়ে নিশ্চিত করে জানান, ঘটনাস্থল থেকে নিহত ব্যক্তির মরদেহ উদ্ধার ও ঘাতক ট্রাকটি জব্দ করা হয়েছে।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

জীবন যাত্রা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২৩৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই