তারিখ : ০৯ এপ্রিল ২০২০, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

শার্শায় মাংসের দোকানে ভ্রাম্যমাণ আদালতের জরিমানা

শার্শায় মাংসের দোকানে ভ্রাম্যমাণ আদালতের জরিমানা
[ভালুকা ডট কম : ২৬ ফেব্রুয়ারী]
যশোরের শার্শা উপজেলার নাভারণ বাজারে বেশি দামে মাংস বিক্রির অভিযোগে ৭ মাংস ব্যবসায়ীকে ৩৫ হাজার টাকা জরিমানা আদায় করেছে ভ্রাম্যমাণ আদালত।বুধবার সকালে উপজেলা সহকারী কমিশনার (ভুমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট খোরশেদ আলম এ অভিযান পরিচাল করেন।

অভিযান পরিচালনা কালে তিনি নাভারণ বাজারের মাংস ব্যবসায়ী মশিয়ার রহমান, লালন, মফিজুল ইসলাম, সোহেল রানা, হাবিবুর রহমান, সাইদুল ইসলাম ও হযরত আলীকে পৃথক ভাবে ৩৫ হাজার টাকা অর্থদণ্ড প্রদান করে।

খোরশেদ আলম জানান, সম্প্রতি নাভারণ বাজারের মাংসের দোকানে বেশি দামে মাংস বিক্রির ভোক্তার অভিযোগ পাওয়া যায়। তারই অভিযোগের ভিত্তিতে এ অভিযান।সবাইকে আগামী ১সপ্তাহের মধ্যে মূল্য তালিকা প্রদর্শন করার আদেশ দেওয়াসহ পবিত্র মাহে রমজানকে সামনে রেখে সকল অনিয়ম ও ভেজালের বিরুদ্ধে উপজেলা প্রশাসনের ভ্রাম্যমাণ আদালতের অভিযান অব্যাহত থাকবে বলে তিনি জানান। #





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২৩৯ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই