তারিখ : ০৯ এপ্রিল ২০২০, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় সীমানা প্রাচীর নির্মাণ করে বনের জমি দখল

ভালুকায় সীমানা প্রাচীর নির্মাণ করে বনের জমি দখল
[ভালুকা ডট কম : ২৭ ফেব্রুয়ারী]
ভালুকা উপজেলার কাঠালী মৌজার ২৭৩ দাগের বন বিজ্ঞপ্তিত জমির গাছপালা কেটে আর সি সি পিলার স্থাপন করে সীমানা প্রাচীর নির্মাণ করে জনৈক কামরুল ইসলাম ঢালী জমি দখল করছে বলে  অভিযোগ উঠেছে।

খবর পেয়ে ভালুকা বন বিটের মেহেরাবাড়ী ক্যাম্প ইনচার্জ কামরুল ইসলাম বন রক্ষীদের নিয়ে উলেখিত জমির সীমানা প্রাচীর নির্মাণ কাজ বন্ধ করে দেন।

সরজমিন গিয়ে জানাযায় জনৈক কামরুল ইসলাম ঢালীর লোকজন বনের ওই জমিতে বন বিভাগের বাধা উপেক্ষা করে দিন রাত কাজ করে প্রাচীর নির্মাণ অব্যাহত রেখেছে। সাংবাদিকদের উপস্থিতি টেরপেয়ে শ্রমিকরা কাজ বন্ধ করে সরে পরে।

এ ব্যাপারে হবিরবাড়ী বিট কর্মকর্তা দেওয়ান আলী জানান উক্ত ২৭৩ দাগে বন বিভাগের ১৭ একর ৪০ শতক জমি রয়েছে। তাদের লোকজন কাজ বন্ধ করে দিয়ে এসেছে, এর পরও যদি কাজ করে তাহলে জবরদখল কারীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নিবেন।

এ ব্যাপারে কামরুল ইসলাম ঢালী মোবাইল ফোনে জানান ২৪ শতাংশ জমি নিয়ে বন বিভাগের সাথে সমস্যা রয়েছে রেঞ্জ কর্মকর্তার কার্যালয়ে আমার লোকজন কাগজপত্র নিয়ে যাবে।#

 





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২৩৯ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই