তারিখ : ০১ এপ্রিল ২০২০, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকার মোহাম্মদীয়া হাসপাতাল পরিদর্শনে বিভিন্ন সংস্থা

ডিএনসি করাতে গিয়ে নারী শ্রমিকের মৃত্যুর সংবাদ ভালুকা ডট কম এ প্রকাশের পর বিভিন্ন সংস্থার মোহাম্মদীয়া হাসপাতাল পরিদর্শন
[ভালুকা ডট কম : ২৭ ফেব্রুয়ারী]
ডিএনসি করাতে গিয়ে নারী শ্রমিকের মৃত্যুর সংবাদ ভালুকা ডট কম এ প্রকাশের পর ময়মনসিংহ জেলার সহকারী সিভিল সার্জন ডাঃ তৌফিক ভালুকা ৫০ শস্যা সরকারী হাসপাতালের আবাসিক ডাঃ নাসিম ও সিভিল সার্জনের অফিস সহকারী জাকির হোসেন ও ডি.এস.বি, এন.এস.আই সহ বিভিন্ন গোয়েন্দা সংস্থার লোকজন ২৭ ফেব্রুয়ারী দুপুরে ভালুকা পৌরএলাকার সালাউদ্দিন প্লাজায় অবস্থিত মোহাম্মদীয় মডেল হাসপাতাল এন্ড ডায়াগনোস্টিক সেন্টার পরিদর্শন করেন।

জেলা সিভিল সার্জন অফিস সূত্রে জানা যায়, মোহাম্মদীয়া নামে ভালুকা হাসপাতাল আছে এমন কোন তালিকা আমাদের কাছে নেই। এমনকি মোহাম্মদীয়া হাসপাতালটির কোন বৈধতা নেই। তারা অনুমোদন ছাড়াই এই ব্যবসা করে যাচ্ছে। হাসপাতালটি পরিদর্শন করা হয়েছে এবং হাসপাতালের বিরুদ্ধে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

প্রসঙ্গ ত্রিশাল উপজেলার কাঠাল বিল বোকাপাড়ার আতাউল হকের স্ত্রী ভালুকা উপজেলার মাস্টারবাড়ি স্কয়ার ফ্যাশনের শ্রমিক তিন মাসের অন্তসত্বা ইসরাত জাহানের পেটে ব্যাথা উঠলে ২০ ফেব্রুয়ারী দুপুরে ভালুকা পৌরএলাকার সালাউদ্দিন প্লাজায় অবস্থিত মোহাম্মদীয় মডেল হাসপাতাল এন্ড ডায়াগনোস্টিক সেন্টারে ডিএনসি করে। পরে চিকিৎসাধিন অবস্থায় ২২ ফেব্রুয়ারী বিকেলে ইসরাত জাহান মারা যান। অপরদিকে উপজেলার পানিহাদি গ্রামের সিঙ্গাপুর প্রবাসি মনসুর আলীর স্ত্রী শারমিন আক্তারকে ২ ফেব্রুয়ারী সকালে প্রসব ব্যাথা উঠলে তাকে ভালুকা পৌরসদরে সালাউদ্দিন প্লাজায় অবস্থিত মোহাম্মদীয়া মডেল হাসপাতালে ডাক্তার রোকাইয়ার মাধ্যমে সিজারিয়ান অপারেশনের পরে চিকিৎসাধিন অবস্থায় ১১ ফেব্রুয়ারী রাতে চিকিৎসাধিন অবস্থাই ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে শারমিন মারা যান। এছাড়াও আরো ২টি রোগীর মৃত্যুর সংবাদ পাওয়া গেছে।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২৩৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই