তারিখ : ০১ এপ্রিল ২০২০, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

রায়গঞ্জে গদাধর-বিরাজ মোহিনী স্মারক বৃত্তি প্রদান

রায়গঞ্জে গদাধর-বিরাজ মোহিনী স্মারক বৃত্তি প্রদান
[ভালুকা ডট কম : ২৭ ফেব্রুয়ারী]
রায়গঞ্জে কৃতী শিক্ষার্থীর মাঝে কবি মহাদেব সাহা প্রতিষ্ঠিত কল্যাণ ট্রাষ্ট গদাধর-বিরাজ মোহিনী স্মারক বৃত্তি প্রদান করা হয়েছে। গতকাল বৃহস্পতিবার সকাল ১১টায় উপজেলার ধানগড়া মডেল উচ্চবিদ্যালয়ের সভকক্ষে বিদ্যালয় ব্যবস্থাপনা কমিটির সভাপতি আবু ইউছফ জাকারিয়ার সভাপতিত্বে অনুষ্ঠিত অনুষ্ঠানে এই বৃত্তি প্রদান করা হয়।

এসময় উপস্থিত ছিলেন বৃত্তি প্রদান কমিটির সদস্য সচিব বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ তোফাজ্জল হোসেন খন্দকার, সদস্য বিশিষ্ট কলামিষ্ট বীর মুক্তিযোদ্ধা আব্দুল খালেক মন্টু, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার এস এম শাহাদৎ হোসেন, প্রাক্তন প্রধান শিক্ষক বিজয় কুমার সাহা প্রমুখ।

অনুষ্ঠানে বিদ্যালয়ের সপ্তম শ্রেণির কৃতী ছাত্রী নূপুর খাতুন ও ৯ম শ্রেণির কৃতী ছাত্র ওমর ফারুক নিবিড়কে ৫ হাজার টাকা করে বৃত্তি প্রদান করা হয়। কবি মহাদেব সাহার তাঁর বাবা-মায়ের নামে ২০১২ সালে ট্রাষ্টি’র প্রতিষ্ঠার পর থেকে এপর্যন্ত ১২ জন কৃতী শিক্ষার্থীর মাঝে উক্ত ট্রাষ্টের পক্ষ থেকে ৬০ হাজার টাকা বৃত্তির অর্থ প্রদান করা হয়েছে বলে সংশ্লিষ্টসূত্রে জানা গেছে। #





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২৩৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই