তারিখ : ০১ এপ্রিল ২০২০, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

সান্তাহারে ভ্রাম্যমান আদালতে ১৩ জনের কারাদন্ড

দেশি মদের দোকানে র‌্যাবের অভিযান
সান্তাহারে ভ্রাম্যমান আদালতে ১৩ জন মাদকসেবীর ছয় মাস করে কারাদন্ড
[ভালুকা ডট কম : ২৭ ফেব্রুয়ারী]
বগুড়ার র‌্যাব- ১২ কোম্পানী কমান্ডানের এএসপি রওশন আলীর নেতৃত্বে র‌্যাবের সহকারী উপ-পরিচালক মজিবর রহমান, এস আই সাজ্জাদ, এ এস আই মুনজুসহ সঙ্গীয় ফোর্স নিয়ে গত বুধবার রাতে বগুড়ার আদমদীঘি উপজেলার সান্তাহার পৌর শহরের মালগুদাম এলাকায় অবস্থিত দেশি মদের দোকানে অভিযান চালিয়ে মদ খাওয়ার কোন বৈধ কাগজপত্র না থাকায় ১৩ জন মাদক সেবীকে আটক করে। পরে আটককৃতদের ভ্রাম্যমান আদালতের মাধ্যমে বিভিন্ন মেয়াদে সাজা প্রদান করা হয়।

ভ্রাম্যমান আদালতের হাকিম ও আদমদীঘি উপজেলা নির্বাহী অফিসার আবদুল্লাহ বিন রশিদ এই রায় প্রদান করেন। ভ্রাম্যমান আদালতের মাধ্যমে ১৩ জন কে ৬ মাস করে বিনাশ্রম কারাদন্ড প্রদান করেন।   সাজাপ্রাপ্তরা হলো, সাইফুল ইসলাম, শওকত আলী, ইয়াছিন আলী, সাজু হোসেন, উজ্জল হোসেন, আল-আমিন, জিল্লুর রহমান, মোফাজ্জল হোসেন, সহিদুল ইসলাম, আব্বাস আলী, সুজন হোসেন, বাপ্পা প্রামানিক ও বাবলু। সাজাপ্রাপ্তদের বৃহস্পতিবার সকালে বগুড়া কারাগারে পাঠানো হয়েছে।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২৩৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই