তারিখ : ০১ এপ্রিল ২০২০, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

গৌরীপুরে রাস্তা রক্ষনাবেক্ষন কাজের ভিত্তি প্রস্থর স্থাপন

গৌরীপুরে জিসি রাস্তা রক্ষনাবেক্ষন কাজের ভিত্তি প্রস্থর স্থাপন
[ভালুকা ডট কম : ২৮ ফেব্রুয়ারী]
ময়মনসিংহের গৌরীপুরে শুক্রবার (২৮ ফেব্রুয়ারী)  দুপুরে গৌরীপুর হইতে বেখৈরহাটী জিসি  রাস্তা রক্ষনাবেক্ষন (০০৮৬৭৫) মিটার কাজের  ভিত্তি প্রস্তর স্থাপন করেন স্থানীয় সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা নাজিম উদ্দিন আহমেদ এমপি।

গৌরীপুর  এলজিইডিথর বাস্তবায়নে জিওবি প্রকল্পের আওতায় ৫.৩০.১৯.৩৬৬/১৫৭ টাকা ব্যয়ে  গৌরীপুরের ঠিকাধারী প্রতিষ্টান মেসার্স জামির ট্রেডার্স - লাল মাহমুদ (জেবিসিএ)  রাস্তাটির সংস্কার কাজ সম্পন্ন করবে ।

ভিত্তি প্রস্তর স্থাপন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন পৌর মেয়র সৈয়দ রফিকুল ইসলাম, উপজেলা আঃলীগের ভারপ্রাপ্ত সভাপতি ডাঃ হেলাল উদ্দিন আহম্মদ, সাবেক মহিলা ভাইস চেয়ারম্যান রাবেয়া ইসলাম ডলি, প্রকৌশলী আবু সালেহ আব্দুল ওয়াহেদ  গৌরীপুর থানার ওসি বোরহান উদ্দিন, উপজেলা ছাত্রলীগের সভাপতি আল মোক্তাদির শাহীন, সাধারন সম্পাদক ইমতিয়াজ সুলতান জনি, পৌর ছাত্রলীগের সাধারন সম্পাদক মোফাজ্জল হোসাইন ও সাবেক সাধারন সম্পাদক উমর ফারুক স্বাধীন সহ স্থানীয় আওয়ামীলীগ ও অঙ্গ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২৩৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই