তারিখ : ২৫ এপ্রিল ২০২৪, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় কলেজ ছাত্রকে নির্যাতনের অভিযোগে আটক-১

ভালুকায় কলেজ ছাত্রকে গরুচোর সাজিয়ে ফেইসবুকে প্রচার করার অভিযোগে আটক-১
[ভালুকা ডট কম : ২৯ ফেব্রুয়ারী]
ভালুকায় পূর্ব শত্রুতার জেরে কলেজ ছাত্র সহ দুই যুবককে রশি দিয়ে পিলারের সাথে বেঁধে নির্যাতন করা হয়। পরে তাদের বেঁধে রাখা অবস্থায় ছবি তুলে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুকে গরুচোর আক্ষা দিয়ে জসীম উদ্দিন এর আইডি থেকে ছবিটি প্রচার করা হয়।

ওই আইডির মালিক উপজেলার বিরুনিয়া গ্রামের হানিসের ছেলে জসীম উদ্দিন (৩৫) কে পুলিশ খুজতে থাকে। গোপন সংবাদের ভিত্তিতে ভালুকা মডেল থানা পুলিশ ২৯ ফ্রেরুয়ারী শনিবার দুপুরে উপজেলা কাশর গ্রামে অভিযান চালিয়ে জসীম উদ্দিন কে আটক করে।

ভালুকা মডেল থানার এস.আই রুহুল আমীন জানান, কলেজ ছাত্র কে নির্যাতন করে নির্যাতনের ছবি ফেইসবুকে প্রচারের অভিযোগে জসীম উদ্দিন নামে একজন আটক করা হয়েছে। তদন্তপূর্বক প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

প্রসঙ্গ বিরুনিয়া গ্রামের আলী হোসেনের ছেলে ভালুকা ডিগ্রি কলেজের প্রথম বর্ষের ছাত্র মনির হোসেন  (১৭)ও তার ফুফাত ভাই আজিজুল হক (২২) কে গত ১৪ ফ্রেরুয়ারী সকালে আজিজুলের পিতা হামলায় আহত আব্দুল কাদির কে হাসপাতালে ভর্তি রেখে বাড়ী যাওয়ার পথে বিরুনিয়া গ্রামের জসীম, ইব্রাহীম, জামাল ও সুরুজ মিয়া তাদেরকে ধরে নিয়ে জসিমের বাড়িতে বারান্দার পিলারের সাথে বেঁধে নির্যাতণ করে। পরে নির্যাতণের ছবি তুলে জসিমের ফেসবুক আইতে গরু চোর উল্লেখ করে প্রচার করে।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই