তারিখ : ১৮ এপ্রিল ২০২৪, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

রাণীনগরে নারী সমাবেশ অনুষ্ঠিত

রাণীনগরে নারী সমাবেশ অনুষ্ঠিত
[ভালুকা ডট কম : ০৫ মার্চ]
“প্রজন্ম হোক সমতার, সকল নারীর অধিকার” এই প্রতিপাদ্যকে সামনে রেখে সারা দেশের মতো নওগাঁর রাণীনগরে ৮মার্চ আন্তর্জাতিক নারী দিবস উপলক্ষ্যে নারী সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার সকালে উপজেলা চত্বরে উপজেলা প্রশাসন ও উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তার কার্যালয় এই নারী সমাবেশের আয়োজন করে।

সমাবেশে উপজেলা নির্বাহী কর্মকর্তা আল মামুনের সভাপতিত্বে ও মহিলা বিষয়ক কর্মকর্তা খোন্দকার মাক্বামাম মাহমুদার সঞ্চলনায় সংক্ষিপ্ত বক্তব্য রাখেন উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব আনোয়ার হোসেন হেলাল।

এছাড়াও উপস্থিত ছিলেন ভাইস চেয়ারম্যান জারজিস হাসান মিঠু, ফরিদা বেগম, কৃষি কর্মকর্তা কৃষিবিদ শহীদুল ইসলাম, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মেহেদী হাসান, বরেন্দ্র বহুমুখি উন্নয়ন কর্মকর্তা সৈয়দ মো: মিজানুর রহমান, জনস্বাস্থ্য কর্মকর্তা ইকরামুল বারী, একাডেমিক সুপারভাইজার কামরুল হাসান প্রমুখ। বিভিন্ন শ্রেণির শতাধিক মহিলারা এই সমাবেশে অংশগ্রহণ করে।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

নারী ও শিশু বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই