তারিখ : ১০ এপ্রিল ২০২০, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

গৌরীপুরে টিসিবি’র পণ্য বিক্রয় শুরু,উপচে পড়া ভীড়

গৌরীপুরে টিসিবি’র পণ্য বিক্রয় শুরু, মানুষের উপচে পড়া ভীড়
[ভালুকা ডট কম : ২১ মার্চ]
ময়মনসিংহের গৌরীপুর পৌর শহরে শনিবার (২১ মার্চ) থেকে টিসিবি’র পণ্যে বিক্রয় শুরু হয়েছে। এদিন সকাল সাড়ে ১০ টায় উপজেলা পরিষদ চত্বরে এ টিসিবি’র পণ্য বিক্রয় কর্মসূচীর উদ্বোধন করেন উপজেলা নির্বাহী অফিসার সেঁজুতি ধর।

প্রথমদিন সকাল থেকে টিসিবি’র চিনি, মশুর ডাল, সয়াবিন তেল ও পেঁয়াজ ক্রয় করতে উপজেলা পরিষদ চত্বরে পিকআপ ভ্যানের কাছে স্থানীয় নারী-পুরুষদের লাইন ধরে ভীড় করতে দেখা যায়। এসময় ন্যায্যমুল্যে টিসিবি’র পণ্য পেয়ে মানুষের মাঝে স্বস্তি ফিরে আসে।

গৌরীপুর পৌরসভার মেয়র সৈয়দ রফিকুল ইসলাম জানান, করোনা ভাইরাসকে পুঁজি করে এক শ্রেণির অসাধু ব্যবসায়ী কৃত্রিম সংকটের সৃষ্টি করে নিত্য প্রয়োজনীয় দ্রব্যাদি মানুষের কাছে অতিরিক্ত দামে বিক্রি করতে দেখা যাচ্ছে। বাজারে নিত্য প্রয়োজনীয় দ্রব্যাদির দাম স্বাভাবিক রাখতে টিসিবি’র পণ্য বিক্রয় কর্মসূচী গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবে বলে তিনি আশাবাদ ব্যক্ত করেন।

টিসিবি’র ডিলার মেসার্স আলী এন্টার প্রাইজের প্রোপাইটর মোঃ আলী হায়দার জানান, তিনি ৫০ টাকা কেজি দরে চিনি, ৫০ টাকা কেজি দরে মশুর ডাল, ৮০ টাকা লিটার দরে সয়াবিন তেল ও ৩৫ টাকা কেজি দরে পেঁয়াজ বিক্রি করছেন। প্রতিদিন একজন ভোক্তা সর্বোচ্চ ৫ লিটার তেল, ১ কেজি ডাল, ৩ কেজি পেঁয়াজ ও ২ কেজি চিনি ক্রয় করতে পারবেন।সপ্তাহে শনি, রবি, সোমবার এ ৩দিন টিসিবি’র পণ্য বিক্রি করা হবে। আগামী রমজান মাস পর্যন্ত এ কর্মসূচী চলবে।

টিসিবি’র পণ্য বিক্রয় কর্মসূচী উদ্বোধনকালে অন্যদের মাঝে উপস্থিত ছিলেন গৌরীপুর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মশিউর রহমান কাউসার, অর্থ বিষয়ক সম্পাদক শামীম খান প্রমুখ #





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

জীবন যাত্রা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২৩৯ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই