তারিখ : ১০ এপ্রিল ২০২০, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

সখীপুরে ভ্রাম্যমাণ আদালতে ৯ ব্যবসায়ীকে জরিমানা

অতিরিক্ত দামে পণ্য বিক্রি
সখীপুরে ভ্রাম্যমাণ আদালতে ৯ ব্যবসায়ীকে জরিমানা
[ভালুকা ডট কম : ২১ মার্চ]
টাঙ্গাইলের সখীপুরে নয় ব্যবসায়ীকে এক লাখ ২৪ হাজার টাকা জরিমানা করা হয়েছে। পেঁয়াজ, চাল, ডালসহ নিত্যপ্রয়োজনীয় পণ্য অতিরিক্ত দামে বিক্রি করার দায়ে ভোক্তা সংরক্ষণ অধিকার আইনে তাদেরকে এ জরিমানা করা হয়। শুক্রবার রাতে অভিযান চালিয়ে উপজেলার বড়চওনা বাজারের ব্যবসায়ীদের ভ্রাম্যমাণ আদালতে এ জরিমানা করা হয়।

ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট হা-মীম তাবাসসুম প্রভা। দ-প্রাপ্তরা হলেন রাকিব ৫০ হাজার, লিটন ১০ হাজার, মোফাজ্জল ২০ হাজার, মোশারফ ১০ হাজার, বায়েজিদ ১০ হাজার, ওসমান গণি ১০ হাজার, সোহরাব ১০ হাজার, মোহাম্মদ আলী তিন হাজার ও সাইফুল ইসলাম এক হাজার টাকা।

আদালত পরিচালনাকারী সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট হা-মীম তাবাসসুম প্রভা জানান, দ-প্রাপ্তরা পাইকারী ও খুচরা বিক্রেতা। করোনা ভাইরাসের অজুহাতে পেঁয়াজ, চাল ও ডালসহ নিত্য প্রয়োজনীয় দ্রব্য অতিরিক্ত দামে বিক্রি ও মওজুত রাখার অপরাধে ভোক্তা অধিকার সংরক্ষণ আইনে তাদের এ জরিমানা করা হয়েছে।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২৩৯ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই