তারিখ : ১০ এপ্রিল ২০২০, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

মনপুরায় করোনা সচেতনতায় পথসভা,প্রচারনা

মনপুরায় করোনা সচেতনতায় ‘মানব সেবা সংগঠন’র উদ্যোগে পথসভাসহ ব্যাপক প্রচারনা
[ভালুকা ডট কম : ২২ মার্চ]
ভোলার মনপুরায় করোনা ভাইরাস সম্পর্কে সচেতনতায় পথসভা, লিপলেট, মাস্ক ও গ্লাভ্স বিতরন করা হয়েছে। স্বেচ্ছাসেবী প্রতিষ্ঠান ‘মনপুরা মানব সেবা সংগঠন’র উদ্যোগে এই কর্মসূচীর আয়োজন করা হয়। শনিবার রাত ৮ টায় উপজেলার হাজীর হাট বাজারে এই প্রচার অভিযান অনুষ্ঠিত হয়।

উক্ত কর্মসূচীতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার বিপুল চন্দ্র দাস, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডাঃ মাহমুদুর রশিদ, থানা অফিসার ইনচার্জ (ওসি) শাখাওয়াত হোসেন।

এসময় মানব সেবা সংগঠন’র পক্ষ থেকে হাজীর হাট বাজারে আগত ক্রেতা সাধারন ও বাজার ব্যাবসায়ীদের মাঝে করোনা ভাইরাস সম্পর্কে সচেতনতায় পথসভা করা হয়। পরে লিপলেট, মাস্ক ও গ্লাভ্স বিতরন করা হয়।

উক্ত প্রচারনা কর্মসূচীতে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, বাংলাদেশ বেতারের ধারাভাষ্যকার আনোয়ার হোসেন কবির, সিপিপি সদস্য মোঃ শহীদুল ইসলাম, মনপুরা মানব সেবা সংগঠন’র সভাপতি মোঃ আওলাদ হোসেন মাতাব্বর, সাধারন সম্পাদক মাইনুদ্দিন হাওলাদার প্রমূখ।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২৩৯ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই