তারিখ : ১১ জুলাই ২০২০, শনিবার

সংবাদ শিরোনাম

ভালুকার করোনা আপডেট

২৯ জুন ২০২০, সোমবার
আক্রান্ত
২৪ ঘন্টা মোট
৫ জন ২২৯ জন
সুস্থ
২৪ ঘন্টা মোট
০ জন ৮২ জন
মৃত্যু
২৪ ঘন্টা মোট
০ জন ৩ জন

বিস্তারিত বিষয়

ভালুকায় দুই প্রবাসীকে ভ্রাম্যমাণ আদালতে জরিমানা

ভালুকায় দুই প্রবাসীকে ভ্রাম্যমাণ আদালতে জরিমানা    
[ভালুকা ডট কম : ২৪ মার্চ]
করোনা ভাইরাস প্রতিরোধে হোম কোয়ারেন্টাইন না মানায় ভালুকায় দুই প্রবাসীকে ২০ হাজার টাকা জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত।

জানাযায়, পৌরসভার ৫নং ওয়ার্ডের বাসিন্দা ইসমাইল হোসেনের ছেলে ভাসানী (৪৫) ১১ মার্চ সৌদি আরব থেকে বাংলাদেশে আসেন। বাড়ীতে এসে হোম কোয়ারেন্টাইন না মানায় ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্টেট উপজেলা সহকারী কমিশনার ভূমি রোমেন শর্মা ওই এলাকায় উপস্থিত হয়ে ভাসানী কে ১০ হাজার টাকা জরিমানা করেন।

অপরদিকে একই ওয়ার্ডের বাসিন্দা সোহরাব আলীর ছেলে হাজী নাজমুল (৪২) একই তারিখে সৌদি আরব থেকে বাংলাদেশে আসেন। নাজমুল বাড়ীতে না থাকায় খুজে বেড় করে তাকেও ভ্রাম্যমাণ আদালতের ১০ হাজার টাকা জরিমানা করেন।

ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্টেট উপজেলা সহকারী কমিশনার ভূমি রোমেন শর্মা জানান, হোম কোয়ারেন্টাইন না মানয় দুই প্রবাসীকে দন্ডবিধি ১৮৬০ ধারায় ২০ হাজার টাকা জরিমানা আদায় করা হয়।#




সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২৮২ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই