তারিখ : ০৬ জুন ২০২০, শনিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় করোনা সচেতনতায় সেইভ দ্যা লাইফ এর কর্মসূচী

ভালুকায় করোনা সচেতনতায় সেইভ দ্যা লাইফ এর জীবনু নাশক স্প্রে ,সাবান,মাস্ক ও লিফলেট বিতরণ কর্মসূচী
[ভালুকা ডট কম : ২৫ মার্চ]
ভালুকার স্বেচ্ছাসেবী সংগঠন সেইভ দ্যা লাইফ এর পক্ষ থেকে করোনাভাইরাস সম্পর্কে সচেতন করতে ভালুকার ঐতিহ্যবাহী মল্লিকবাড়ী বাজারে ভ্যানচালক,রিক্সাচালক, দোকানদার, পথযাত্রী ও শ্রমজীবী মানুষের মাঝে বিনামূল্যে সাবান, মাস্ক ও লিফলেট বিতরণ করা হয় ।

উক্ত কর্মসূচিতে স্বেচ্ছাসেবী সংগঠন সেইভ দ্যা লাইফ এর প্রতিষ্ঠাতা শেখ মোহাম্মদ মিজানের নেতৃত্বে এবং সেইভ দ্যা লাইফ এর পরিচালনা পর্ষদের নুর আহমেদ সুমনের দিক নির্দেশনায়  অংশগ্রহন করেন সেইভ দ্যা লাইফ এর এস কে কানন,সাকিব মাহমুদ,নাজমুল মন্ডল,আশরাফ, আনিছ ,মিন্টু আকন্দ, ইলিয়াস আহমেদ, মাহমুদুল হাসান দিপু,সাঈদ প্রধান,জাবেদ মিয়া, জামান প্রমুখ।

সেইভ দ্যা লাইফ এর অন্যতম সদস্য ডাক্তার সোহেল প্রধানের সহায়তায় এবং উপস্থিতিতে মল্লিকবাড়ী ইউনিয়নের গ্রাম ও মহল্লায় লিফলেট বিতরন করা হয়।এবং বুধবার সকালে মল্লিকবাড়ী বাজার থেকে ছেড়ে যাওয়া যানবাহন গুলোতে সেইভ দ্যা লাইফ এর পরিচালনা পর্ষদের মোঃ ইলিয়াস আহমেদ, সাকিব মাহমুদ এবং এস কে কানন এর নেতৃত্বে জীবনু নাশক স্প্রে দেওয়া হয়।

এই প্রসঙ্গে পরিচালনা পর্ষদের মোঃ ইলিয়াস আহমেদ বলেন,দেশ আমাদের, জীবন আমাদের, সচেতন হতে হবে আমাদেরই,বিশ্বব্যাপী ছড়িয়ে পরা করোনা ভাইরাস (কোভিড-১৯) থেকে রক্ষা পেতে হলে সচেতন হতে হবে সকলকে।

স্বেচ্ছাসেবী সংগঠন সেইভ দ্যা লাইফ এর প্রতিষ্ঠাতা মিজানুর রুবেল বলেন,কেউ আমরা আতঙ্কিত না হয়ে সাবধানতা অবলম্বন করি। জরুরী বাজার সদাই কিনে এনে যথাসম্ভব পরিবারের সদস্যসহ নিজ নিজ বাসায় অবস্থান করি। যতটা সম্ভব জনসমাগম পরিহার করি। ব্যক্তিগত পরিষ্কার পরিচ্ছন্নতা,হাচি ও কাশি দেয়ার শুদ্ধাচার মেনে চলি। জরুরী প্রয়োজনে ঘরের বাইরে গেলে, ফিরে এসেই যেন ভালো করে সাবান দিয়ে হাত ধুয়ে নিই সবাই।  আর একটা বিষয় আমাদের খেয়াল রাখতে হবে তা হল আমাদের এলাকার সকল বয়স্ক মানুষদের, তাদের দিকে এক্সট্রা কেয়ার দিতে হবে সকলকেই।  আমরা মূলত এখানে তাদের জন্যই সাবান এর ব্যবস্থা করেছি বেশি।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২৬৫ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই