তারিখ : ০৬ জুলাই ২০২০, সোমবার

সংবাদ শিরোনাম

ভালুকার করোনা আপডেট

২৯ জুন ২০২০, সোমবার
আক্রান্ত
২৪ ঘন্টা মোট
৫ জন ২২৯ জন
সুস্থ
২৪ ঘন্টা মোট
০ জন ৮২ জন
মৃত্যু
২৪ ঘন্টা মোট
০ জন ৩ জন

বিস্তারিত বিষয়

রাণীনগরে জনসচেতনতায় তৎপর উপজেলা প্রশাসন

রাণীনগরে জনসচেতনতায় তৎপর উপজেলা প্রশাসন
[ভালুকা ডট কম : ২৬ মার্চ]
নওগাঁর রাণীনগরে নোভেল করোনা ভাইরাস নিয়ে আতঙ্কিত না হয়ে সতর্ক হওয়ার লক্ষ্যে উপজেলা প্রশাসনের পক্ষ থেকে চালানো হচ্ছে বিভিন্ন কর্মকান্ড। করোনা ভাইরাস সচেতনতায় বিতরন করা হচ্ছে মাস্ক। এছাড়াও স্থাপন করা হয়েছে নতুন হোম কোয়ারেন্টাইন। উপজেলা নির্বাহী কর্মকর্তা আল মামুনের নেতৃত্বে প্রতিদিনই উপজেলার বিভিন্ন এলাকায় অভিযান পরিচালনা করা হচ্ছে।

করোনা ভাইরাস প্রতিরোধে সরকারের বেধে দেওয়া নিয়ম-কানুনগুলো সঠিক ভাবে পালন করা হচ্ছে কিনা সেই বিষয়ে বিভিন্ন এলাকার জনসমাগম স্থানে অবস্থিত হোটেল, রোস্তোরাসহ দোকান বন্ধ রাখার বিষয়ে কঠোর নজরদারী রাখা হচ্ছে। উপজেলার যে কোন স্থানের কোন অনিয়মের খবর সঙ্গে সঙ্গে জানানোর জন্য ইউপি চেয়ারম্যান, মেম্বার, গ্রাম্য পুলিশকে নির্দেশনা প্রদান করা হয়েছে। কোথাও কোন অনিয়মের খবর পেলেই জড়িতদের বিরুদ্ধে কঠোর শাস্তিমূলক ব্যবস্থা গ্রহণ করার জন্য উপজেলা প্রশাসন প্রস্তুত।#




সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

জীবন যাত্রা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২৭৯ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই