তারিখ : ০৫ জুন ২০২০, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ত্রিশালে এমপির করোনা প্রতিরোধ ও সচেতনতায় মাস্ক বিতরন

ত্রিশালে এমপি মাদানীর করোনা প্রতিরোধ ও সচেতনতায় বিনামূল্যে মাস্ক বিতরন
[ভালুকা ডট কম : ২৭ মার্চ]
 ভয়াবহ করোনা ভাইরাস সংক্রামন প্রতিরোধে জনসচেতনতায় ময়মনসিংহ ৭ ত্রিশালের সংসদ সদস্য ও ধর্মবিষয়ক মন্ত্রনালয়ের সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি হাফেজ মাওলানা রুহুল আমীন মাদানী বিনামূল্যে মাস্ক বিতরন করেন ।শুক্রবার বিকেলে উপজেলার পাচপাড়া,সতেরপাড়া গ্রামে জনসাধারনকে করোনা ভাইরাস প্রতিরোধে সচেতনতা ও বিনামূল্যে মাস্ক বিতরন করেন ত্রিশালের এম পি মাদানী।

এমপি মাদানী বলেন করোনা ভাইরাস নিয়ে জন সাধারনকে আতংকিত না হয়ে সচেতনতা বৃদ্ধি করার জন্য আহবান করেন।  এমপি মাদানী  সব সময় মাস্ক ব্যবহার ও হ্যান্ড স্যানিটাইজার, সাবান দিয়ে হাত পরিস্কার করে রাখার জন্য অনুরোধ করেন। তিনি অপ্রয়োজনে ঘরের বাহিরে নারী ও পুরুষদেরকে ঘোরা ফেরা না করারও অনুরোধ জানান। এ সময় উপস্থিত ছিলেন উপজেলা ছাত্রলীগের সভাপতি হাসান মাহমুদ,উপজেলা ছাত্রলীগের সহ সভাপতি শফিউল্লাহ মোস্তফা মনির,পৌর ছাত্রলীগের সভাপতি মনোয়ার হোসেন সরকার প্রমূখ।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২৬৫ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই