তারিখ : ০৫ জুন ২০২০, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

শার্শায় হাসপাতাল পরিদর্শন করেন সেনাবাহিনী

করোনা ভাইরাস ঝুঁকি মোকাবেলায় শার্শায় হাসপাতাল পরিদর্শন করেন সেনাবাহিনী
[ভালুকা ডট কম : ২৮ মার্চ]
করোনা ভাইরাস ঝুঁকি মোকাবেলায় যশোরের শার্শা উপজেলায় গণসচেতনতা তৈরীর লক্ষে যশোর সেনানিবাসের সেনাবাহিনীর টহল প্রচারাভিযান ও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স পরিদর্শন করেন।শনিবার সকাল হতে স্থানীয় উপজেলা প্রশাসনের সঙ্গে সমন্বয় করে করোনা ভাইরাস ঝুঁকি মোকাবেলায় সামাজিক দূরত্ব ও সতর্কতামূলক ব্যবস্থা নেয়ার জন্য সাধারণ জনগণকে উৎসাহিত করতে সেনাসদস্যরা উপজেলার বিভিন্ন হাটবাজার ও সম্ভাব্য গণজমায়েত স্থলে প্রচারাভিযানে নামেন এবং করোনা ভাইরাস প্রস্তুতিতে রাখা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স পরিদর্শন করেন।

উপজেলা নির্বাহী ম্যাজিস্ট্রেট খোরশেদ আলমের নেতৃত্বে উপজেলা সদর, বাণিজ্যিক কেন্দ্র নাভারন বাজার, বাগআঁচড়া বাজার, স্থলবন্দর বেনাপোল বাজারসহ একাধিক গ্রামীনহাট বাজারে প্রচারাভিযান চালানো হয় এবং হোম কোয়ারেন্টাইনে থাকা ব্যক্তিদের মাঝে চাল-ডালসহ নিত্যপ্রয়োজনীয় খাদ্য সামগ্রী বিতরণ করেন।

করোনা ভাইরাস নিয়ে অহেতুক সামাজিক যোগাযোগ মাধ্যমে ভুল তথ্য পরিবেশন না করা, গুজব না রটানো, আতংক সৃষ্টি না করা, বিনা প্রয়োজনে বসতবাড়ি হতে বের না হওয়া, হাট বাজারে ঔষধ ও নিত্য প্রয়োজনীয় দোকানপাট ব্যাতিত অন্যান্য দোকানপাট বন্ধ রাখা, ঘন ঘন সাবান দিয়ে হাত ধোয়া, মুখে মাস্ক, হাতে গে¬াবস্ ব্যবহার করা, করোনা ভাইরাসের লক্ষণ দেখা দিলে দ্রুত উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে যোগাযোগ করাসহ সরকারের জারিকৃত নির্দেশনা মেনে চলার আহবান জানানো হয়।

উপজেলা নির্বাহী ম্যাজিস্ট্রেট খোরশেদ আলমের নেতৃত্বে¡ সেনাবাহিনীর টহলকালীন প্রচারাভিযানে উপস্থিত ছিলেন, যশোর সেনানিবাসের লে. কর্ণেল নেয়ামুল, উপজেলা চেয়ারম্যান মুক্তিযোদ্ধা সিরাজুল হক মঞ্জু, উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ইউসুফ আলী, বেনাপোল ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার তৌহিদুর রহমান, স্থানীয় ইউপি চেয়ারম্যান সোহারাব হোসেন ও শার্শা থানা পুলিশ। #





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২৬৫ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই