তারিখ : ২৯ মার্চ ২০২৪, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় এমপি মনির খাদ্য সামগ্রী বিতরণ

ভালুকায় এমপি মনির খাদ্য সামগ্রী বিতরণ
[ভালুকা ডট কম : ৩০ মার্চ]
ভালুকায় অসহায় মানুষের মাঝে সোমবার(৩০মার্চ)দুপুরে সারাদেশের ন্যায় ভালুকায় লকডাউন থাকায় উপজেলার বিভিন্ন ইউনিয়নে ঘরে থাকা কর্মহীন মানুষের মাঝে নিজস্ব তহবিল থেকে খাদ্যসামগ্রী বিতরণ করেন ময়মনসিংহ সংরক্ষিত মহিলা এমপি মনিরা সুলতানা মনি।এ উপলক্ষে সোমবার উপজেলার মল্লিকবাড়ী ইউনিয়ন কার্যালয়ে খাদ্যসামগ্রী বিতরণের কার্যক্রম উদ্ভোধন করেন।

এসময় তিনি মাকস,গ্লাবস,চাল,ডাল,পেঁয়াজ,আলু,ভোজ্য তেল,লবন,সাবান বিতরণ করেন।বিতরণ শেষে তিনি সাংবাদিকদের বলেন পৌরসভাসহ উপজেলার প্রত্যেকটি ইউনিয়নে  নিজ উদ্যোগ ও অর্থায়নে খাদ্যসামগ্রী বিতরণের উদ্যোগ গ্রহন করেছেন ।

আজ উপজেলার উথুরা,মেদুয়ারী,ভরাডোবা,ধীতপুর,ভালুকা,মল্লিকবাড়ী বিতরণ শেষে পর্যায়ক্রমে সকল ইউনিয়নে বিতরণ করা হবে। এমসময় স্থানীয় ইউপি চেয়ারম্যান এস এম আকরাম হোসেন সহ সকল সদস্য ও গন্যমান্য ব্যক্তিগণ উপস্থিত ছিলেন।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই