তারিখ : ০৯ জুলাই ২০২০, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

ভালুকার করোনা আপডেট

২৯ জুন ২০২০, সোমবার
আক্রান্ত
২৪ ঘন্টা মোট
৫ জন ২২৯ জন
সুস্থ
২৪ ঘন্টা মোট
০ জন ৮২ জন
মৃত্যু
২৪ ঘন্টা মোট
০ জন ৩ জন

বিস্তারিত বিষয়

ভালুকায় তৃতীয় শ্রেণীর মাদরাসার ছাত্রীকে ধর্ষণ

ভালুকায় তৃতীয় শ্রেণীর মাদরাসার ছাত্রীকে ধর্ষণের অভিযোগ
[ভালুকা ডট কম : ০১ এপ্রিল]
ভালুকা উপজেলার রাংচাপাড়া গ্রামে তৃতীয় শ্রেণীর এক মাদরাসার ছাত্রীকে পঞ্চাশ ঊর্ধ্ব মইজ উদ্দিন (৫২)নামে এক লম্পট কর্তৃক ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। ঘটনাটি ঘটেছে মঙ্গলবার দুপুরে (৩১মার্চ)। ওই ছাত্রী ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি রয়েছেন।

সূত্রে জানাযায়, বাছেন সরকার স্বতন্ত্র এবতেদায়ী মাদ্রাসার তৃতীয় শ্রেণীর ছাত্রী ঘটনার সময় শাক তুলতে যায় এ সময় লম্পট মইজ উদ্দিন শাক তুলার পলিথিন ব্যাগ দিবে বলে রাংচাপড়া গ্রামের সুশীলদের জঙ্গলে নিয়ে যায়। ধর্ষণ করার সময় মেয়েটির চিৎকার শুনে প্রতিবেশী সাবেক পুলিশ সদস্য মতিউর রহমান ও স্ত্রী হেলেনা খাতুন তাঁকে উদ্ধার করেন। এ সময় মেয়েটি ভয় পেয়ে জঙ্গলে সেলুয়ার ফেলে শুধু কামিজ পড়েই তাঁর নানীর বাড়ি উপজেলার বিরুনীয়া গ্রামে পালিয়ে যায়। খোঁজাখুঁজি করে না পেয়ে সন্ধ্যার পর মেয়েটিকে তাঁর নানীর বাড়ি থেকে উদ্ধার করে প্রথমে ভালুকা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স পরে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ(মমেক) ভর্তি করা হয়েছে। মেয়েটির মা গত ৪মাস পূর্বে মারাযান। মঙ্গলবার রাতে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।

ভালুকা মডেল থানা ওসি মোহাম্মদ মাইন উদ্দিন জানান,খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠিয়ে ছিলাম। অভিযোগ পাইনি পেলেই মামলা নিবে। #




সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২৮১ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই