তারিখ : ২৩ এপ্রিল ২০২৪, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নওগাঁয় বন্দুকযুদ্ধে দুইজন মাদক ব্যবসায়ী নিহত

নওগাঁয় বন্দুকযুদ্ধে দুইজন মাদক ব্যবসায়ী নিহত
[ভালুকা ডট কম : ০২ এপ্রিল]
নওগাঁয় জেলা গোয়েন্দা শাখা (ডিবি) পুলিশ ও থানা পুলিশের সঙ্গে পৃথক বন্দুকযুদ্ধে দুই মাদক ব্যবসায়ী নিহত হয়েছে। বুধবার রাতে জেলার পত্নীতলা এবং আত্রাই উপজেলায় পৃথক সময়ে এ বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে।

নিহতরা হলেন- জেলার পত্নীতলা উপজেলার বালুখা এলাকার মৃত-রফাত উল্লাহ ছেলে জাহিদুল ইসলাম (৩৮) এবং আত্রাই উপজেলার ভর তেতুঁলিয়া গ্রামের আব্দুর রহমানের ছেলে মিনহাজুল ইসলাম ওরফে মিন্টু শিকদার (৩৬)।

আত্রাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মসলেম উদ্দিন বলেন, উপজেলার তিলাবুদুরি এলাকায় রাত ৩টার দিকে থানা পুলিশে সঙ্গে মাদক ব্যবসায়ীর বন্দুক যুদ্ধে মিনহাজুল ইসলাম ওরফে মিন্টু শিকদার নিহত হয়। এসময় একটি বিদেশী পিস্তল, চার রাউন্ড গুলি ও দুইটি ম্যাগজিন উদ্ধার করা হয়। এসময় চার পুলিশ সদস্য আহত হয়। নিহত মাদক ব্যবসায়ী ও আহত পুলিশ সদস্যদের উদ্ধার করে আত্রাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হয়েছে।

পত্নীতলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) পরিমল কুমার চক্রবর্তী বলেন, উপজেলার দিবর ইউনিয়নের দিবর এলাকায় রাত আড়াই টার দিকে জেলা গোয়েন্দা শাখার (ডিবি) পুলিশের সাথে মাদক ব্যবসায়ীর বন্দুক যুদ্ধে জাহিদুল ইসলাম নামে এক মাদক ব্যবসায়ী নিহত হয়। এসময় ঘটনাস্থল থেকে একটি শুটারগান, দুই রাউন্ড গুলি, চারটি হাসুয়া, ৯৫০ পিস ইয়াবা ও ৬৫ গ্রাম হিরোইন উদ্ধার করা হয়। নিহত জাহিদুল ইসলামের মরদেহ উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে রাখা হয়েছে। তার বিরুদ্ধে বিভিন্ন থানায় কমপক্ষে ১২টি মামলা ছিল।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই