তারিখ : ০৫ জুন ২০২০, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

শিশুকে নিপিড়ন মামলার আসামী ধরা ছোঁয়ার বাহিরে

শিশুকে যৌন নিপিড়ন মামলার আসামী ধরা ছোঁয়ার বাহিরে
[ভালুকা ডট কম : ০৩ এপ্রিল]
নওগাঁর রাণীনগরে দ্বিতীয় শ্রেণির এক শিশু কন্যা (৭) কে যৌন নিপিড়নের অভিযোগ উঠেছে এক যুবকের বিরুদ্ধে। এ ঘটনায় গত মঙ্গলবার রাতে রাণীনগর থানায় মামলা দায়ের করা হলেও এখনো পুলিশ আসামীকে গ্রেফতার করতে না পারায় সুষ্ঠু বিচার পাওয়া নিয়ে শঙ্কায় ভুক্তভুগির পরিবার।

শিশুর বাবা মোস্তাক হোসেন নয়ন বলেন, উপজেলার ভেটি গ্রামের আক্কাস আলীর ছেলে আব্দুল আলীম (৩৫) আবাদপুকুর বাজারে আজাহার উদ্দিনের মার্কেটে দোকান ভাড়া নিয়ে মুদি দোকান করে। আর ওই মার্কেটের পিছনে আমি বাসা ভাড়া নিয়ে বসবাস করে আসছি। আব্দুল আলীম দোকানে আমার মেয়েকে ডেকে মাঝে মধ্যেই আদর করতো। এর আগেও একাধিকবার আলীম আমার মেয়েকে আদর করার নামে যেীন নিপিড়ন করার চেষ্টা করেছে। তারই ধারাবাহিকতায় গত শনিবার (২৯ মার্চ) দুপুরে মেয়েকে দোকানে একলা ডেকে নিয়ে আবারাও যৌন নিপিড়ন করার চেষ্টা করে। পরের দিন সন্ধ্যায় মেয়েকে আবারো বাসার ছাদে ডেকে নিয়ে যৌন নিপিড়ন করলে মেয়ে কান্না-কাটি করে তার মাকে বলে দেয়। এ ঘটনায় আমি বাদি হয়ে মঙ্গলবার রাতে থানায় মামলা দায়ের করেছেন। কিন্তু মামলা করার কয়েকদিন পার হলেও পুলিশ এখনো আসামীকে গ্রেফতার করতে পারে নাই। এতে আমি সুষ্ঠু বিচার পাওয়া নিয়ে শঙ্কায় রয়েছি।

থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জহুরুল হক বলেন, শিশুকে যৌন নিপিড়নের অভিযোগ এনে শিশুর বাবা বাদি হয়ে মামলা দায়ের করেছেন। আসামি আব্দুল আলীম পলাতক থাকায় তাকে গ্রেফতার করা সম্ভব হয়নি। তবে গ্রেফতারের চেষ্টা চলছে।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২৬৫ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই