তারিখ : ১৮ এপ্রিল ২০২৪, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

বেনাপোল ভ্রাম্যমান আদালতের অভিযানে জরিমানা

বেনাপোল ভ্রাম্যমান আদালতের অভিযানে জরিমানা
[ভালুকা ডট কম : ০৩ এপ্রিল]
শার্শা উপজেলার ভ্রাম্যমান আদালত বেনাপোল বাজারে অভিযান চালিয়ে করোনায় শৃঙ্খলা ভঙ্গের অভিযোগে বিভিন্ন ব্যবসায়ী প্রতিষ্ঠান এবং ব্যাক্তি'র নিকট থেকে ৫ হাজার টাকা জরিমানা আদায় করেছে।

শুক্রবার (০৩ এপ্রিল) ১১টার দিকে শার্শার ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট ও সহকারী বেনাপোল কমিশনার(ভূমি) খোরশেদ আলম চৌধুরী সেনাবাহিনী, পুলিশ ও অন্যান্য প্রতিরক্ষা বাহিনী'র সদস্যদের নিয়ে বেনাপোল বাজারে অভিযান চালায়।

করোনা ভাইরাস মোকাবিলায় সরকারি নির্দেশনা না মেনে প্রয়োজন ছাড়া ঘর হতে বের হওয়ায় (হোম কোয়ারেন্টাইন) না মানায় এ জরিমানা করা হয়। রাস্তায় চলাফেরা কিংবা ব্যবসা প্রতিষ্ঠানে সামাজিক দুরত্ব বজায় রেখে ব্যবসা কার্যক্রম পরিচালনার নির্দেশনা প্রদান করেছে উপজেলার প্রশাসন।ভাইরাস খেকে রক্ষা পেতে ব্যবসায়ীদেরকে নির্দিষ্ট গন্ডির মধ্যে রেখে ক্রেতা সাধারনের নিকট কেনা-বেচার অভিপ্রায় বা বিধি-নিষেধ ঘোষনা করেছেন।

উপজেলা নির্বাহী ম্যাজিস্ট্রেট খোরশেদ আলম চৌধুরী জানান, শৃঙ্খলা ভঙ্গের কারনে বেনাপোল বাজারের নিউ মেডিসিন ফার্মাসীকে-১হাজার টাকা, সর্দ্দার ফার্মাসীকে ১ হাজার টাকা, কাঁচা বাজারের আড়ৎদার মুজিবর রহমানকে ৫শ' টাকা, তবিবর রহমানকে ৫শ' টাকা, মাছ ব্যবসায়ী জাহিদুলকে ৫শ' টাকা, আবুল হোসেনকে ৫শ' টাকা, শিল্পি স্টুডিওকে ৫শ' টাকা ও ৩জন আরোহী নিয়ে মটর সাইকেল চালানোর অভিযোগে ৫শ' টাকা জরিমানা করেন।অভিযান শেষে ম্যাজিস্ট্রেট তার প্রতিরক্ষা দলের সদস্যদেরকে নিয়ে রাস্তায় অসহায় ও পাগল শ্রেণীর মানুষদেরকে শুকনা খবার এবং মাক্স বিতরন করেন। #



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই