তারিখ : ১৯ এপ্রিল ২০২৪, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

মনপুরায় ঝড়-বৃষ্টি উপেক্ষা করে ত্রান পৌঁছে দিলেন

মনপুরায় ঝড়-বৃষ্টি উপেক্ষা করে ৬০ পরিবারে ত্রান পৌঁছে দিলেন ইউএনও
[ভালুকা ডট কম : ০৪ এপ্রিল]
ভোলার মনপুরায় ঝড়-বৃষ্টি উপেক্ষা করে দরিদ্র সীমার নিচে বসবাসকারী ৬০ পরিবারের সদস্যদের কাছে ত্রান সামগ্রী পৌঁছে দিলেন ইউএনও বিপুল চন্দ্র দাস।শনিবার বিকেল ৫ টায় উপজেলার দক্ষিণ সাকুচিয়া ইউনিয়নের বিভিন্ন স্থানে বসবাসকারী কর্মহীন এই সব পরিবারের মাঝে শারীরিক দূরত্ব বজায় রেখে চাল, ডাল ও আলু বিতরণ করা হয়।এই সমস্ত কর্মহীন পরিবারের সদস্যরা খেটে খাওয়া মানুষ। যারা প্রতিদিন কাজ না করলে ভাতের হাড়ি চুলায় উঠে না। কিন্তু লকডাউনের কারনে এরা কর্মহীন হয়ে পড়েছেন।

খাদ্য সামগ্রী বিতরণকালে উপজেলা নির্বাহী অফিসার বিপুল চন্দ্র দাস জানান, এই সংকটে সবচেয়ে কষ্টে আছে এই সমস্ত খেটে খাওয়া শ্রমজীবি পরিবার। যারা দিন আনে দিন খায়। তাদের আয়ের উৎস বন্ধ হয়ে যাওয়ায় পরিবার-পরিজন নিয়ে খুব কষ্টে আছে। তাদের কথা ভেবে দূর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়ের বরাদ্ধকৃত খাদ্য সামগ্রী বিতরণ করেছি।এর আগে উপজেলার হাজিরহাট ইউনিয়ন, মনপুরা ইউনিয়ন ও উত্তর সাকুচিয়া ইউনিয়নে খেটে খাওয়া মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

এছাড়াও এই সংকটময় সময়ে সমাজের বিত্তবানদেরকে উপকূলের অসহায় মানুষের পাশে দাঁড়াতে অনুরোধ করেন তিনি।এই সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, মনপুরা থানা অফিসার ইনচার্জ (ওসি) শাখাওয়াত হোসেন, দক্ষিণ সাকুচিয়া ইউপি চেয়ারম্যান অলি উল্লা কাজল, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোঃ ইলিয়াস মিয়া ও মনপুরা মানবসেবা সংগঠনের কর্মীরা।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

জীবন যাত্রা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই