তারিখ : ০৭ জুন ২০২০, রবিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় বিরোধপূর্ণ জমি দখলকে কেন্দ্র করে হামলা

ভালুকায় বিরোধপূর্ণ জমি দখলকে কেন্দ্র করে অন্তসত্তা নারীর উপর হামলা
[ভালুকা ডট কম : ০৫ এপ্রিল]
ভালুকা উপজেলা হবিরবাড়ী ইউনিয়নের কাশর গ্রামের বিরোধপূর্ণ জমি দখলকে কেন্দ্র করে এক অন্তসত্তা নারীর উপর হামলার অভিযোগ পাওয়া গেছে।  

অভিযোগ ও স্থানীয় সূত্রে জানা যায়, উপজেলার কাশর গ্রামের হাজী চান মিয়া ও এ্যাডভোকেট নজরুল ইসলাম বাবু এর মাঝে কাশর মৌজায় ৭৭ নং দাগে ৭ শতাংশ জমি নিয়ে দির্ঘদিন যাবৎ বিরোধ চলে আসছে। শনিবার দিন বিকালে ওই বিরোধপূর্ণ জমিতে এ্যাডভোকেট নজরুল ইসলাম বাবু জোরপূর্বক সীমানা প্রাচীর নির্মাণ করতে গেলে হাজী চান মিয়ার ছেলে বাবুলের ৯ মাসের অন্তসত্তা স্ত্রী সুইটি আক্তার নির্মাণ কাজে বাঁধা দিলে এ্যাডভোকেট নজরুল ইসলাম বাবু সুইটি আক্তারের পেটে লাথি মারে। এতে সুইটি আক্তার মারত্ক ভাবে আহত হয়। আহত অবস্থায় সুইটি আক্তারকে উদ্ধার করে উপজেলা সদরে বেসরকারী প্রাইভেট হাসপাতাল ডক্টর ক্লিনিকে ভর্তি করান।

হাজী চান মিয়া জানান, এ্যাডভোকেট নজরুল ইসলাম বাবু জোরপূর্বক জমি দখল করতে আসলে আমি বাড়িতে না থাকায় আমার ছেলের অন্তসত্তা স্ত্রী সুইটি নির্মাণ কাজে বাঁধা দিলে নজরুল ও তার ভাই ছাইদুল সুইটির উপর হামলা করে। এসময় নজরুল সুইটির পেটে লাথি মারে। পরে উল্টো আমার বিরুদ্ধে ভালুকা মডেল থানায় মিথ্যা চাঁদাবাজির একটি অভিযোগ দায়ের করেন।  

অভিযুক্ত এ্যাডভোকেট নজরুল ইসলাম বাবু হামলার কথা অস্বীকার করে তিনি বলেন সুইটির সাথে আমার দেখাই হয়নি। আমি তাকে মারবো কিভাবে। চাঁন মিয়া আমার কাছে চাঁদাদাবী করেছেন।

ডক্টর ক্লিনিকের ব্যবস্থাপনা পরিচালক ডাঃ মোশারফ হোসেন বলেন, সুইটি আক্তার নামে এক অন্তসত্তা নারী আঘাত জনিত কারণে আমার এখানে ভর্তি রয়েছে।

ভালুকা মডেল থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ মাইন উদ্দিন জানান, অভিযোগ পেলে তদন্তপূর্বক প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২৬৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই