তারিখ : ০৭ জুন ২০২০, রবিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

জনসমাগম না করে বাড়ি বাড়ি গিয়ে খাবার বিতরণ

জনসমাগম না করে কর্মহীনদের বাড়ি বাড়ি গিয়ে খাবার দিলেন বেদারুল ইসলাম
[ভালুকা ডট কম : ০৫ এপ্রিল]
করোনা ভাইরাস পরিস্থিতি মোকাবেলায় নওগাঁর রাণীনগরে জনসমাগম না করে কর্মহীন মানুষদের বাড়ি বাড়ি গিয়ে খাবার সামগ্রী পৌছে দিলেন উপজেলা যুবদলের যুগ্ম আহ্বায়ক, বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজ সেবক মো: বেদারুল ইসলাম।

রবিবার সকাল থেকে তিনি উপজেলার ২নং কাশিমপুর ইউনিয়নের সকল গ্রামে গিয়ে খুঁজে খুঁজে কর্মহীন হয়ে পড়া দিনমজুর, খেটে-খাওয়া, অসহায়, হতদরিদ্র ২শত ৫০জন পরিবারের মাঝে ৪কেজি চাল, ২কেজি আলু, ১কেজি ডালসহ অন্যান্য খাবার সামগ্রী বিতরন করেন।

এসময় বেদারুল ইসলাম বলেন আমার সম্পন্ন নিজস্ব তহবিল থেকে সামর্থ অনুযায়ী কর্মহীনদের মাঝে এই খাবার সামগ্রী বিতরন করে তাদের দু:সময়ে পাশে দাঁড়ানোর চেষ্টা করছি। দেশের এই সংকটময় ক্রান্তিকালে দল-মত নির্বিশেষে সরকারের পাশাপাশি সমাজের সকল বিত্তবানদের কর্মহীন হয়ে পড়া মানুষের পাশে এসে দাঁড়ানো উচিত। আমরা বিত্তবানরা যে যার অবস্থান থেকে সামর্থ অনুযায়ী এই সব কর্মহীন মানুষদের পাশে দাঁড়ালে এই ক্রান্তিকালে কেউ না খেয়ে থাকবে না। কারো ঘরে অভাব এসে হানাও দিবে না। কারণ মানুষ মানুষের জন্য। আমি আজ আমার নিজ ইউনিয়নের কর্মহীন মানুষদের মাঝে খাবার সামগ্রী বিতরন করলাম পরবর্তিতে এই রকম কার্যক্রম অব্যাহত রাখবো।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

জীবন যাত্রা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২৬৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই