তারিখ : ০৭ জুন ২০২০, রবিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

পত্নীতলায় ৮কোটি টাকা মূল্যের ১টি প্রত্নতত্ব নিদর্শন উদ্ধার

পত্নীতলায় ৮কোটি টাকা মূল্যের ১টি প্রত্নতত্ব নিদর্শন (বেল মাটাল) উদ্ধার
[ভালুকা ডট কম : ০৫ এপ্রিল]
নওগাঁর পত্নীতলায় নজিপুর পুরাতন বাজার এলাকায় অভিযান পরিচালনা করে ১টি প্রত্নতত্ব নিদর্শন  (বেল মাটাল) উদ্ধার করেছে র‌্যাব-৫।

র‌্যাব-৫ রবিবার দুপুরে এক প্রেস বিজ্ঞপ্তি জানান, জয়পুরহাট র‌্যাব-৫ ক্যাাম্পের কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার এম এম মোহাইমেনুর রশিদের নেতৃত্ব রবিবার দুপুরে পত্নীতলার নজিপুর পুরাতন বাজার এলাকায় অভিযান চালিয়ে মৃত  হরিহর চেীধুরীর ছেলে শ্রী গৌর চৌধুরী (৩৪) ও খলিলুর রহমানের ছেলে সোহেল (২৫) নিকট হতে ১৮ শতকের ১টি সোনালী রংয়ের গোলাকৃতির পাত্রসদৃশ প্রত্নতত্ত্ব নিদর্শন (বেল মেটাল) উদ্ধার করে। যার আনুমানিক মূল্যে ৮কোটি টাকা।

পরে সোনালী রংয়ের গোলাকৃতির পাত্রসদৃশ প্রত্নতত্ত্ব নিদর্শন (বেল মেটাল) টি পত্নীতলা উপজেলা নির্বাহী অফিসার, অফিসার ইনচার্জ ও নওগাঁ প্রত্নতত্ব বিভাগের আঞ্চলিক সহকারী পরিচালক সাইদ ইনাম তানভিরুল কাছে হস্তান্তর করা হয়।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২৬৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই