তারিখ : ০৭ জুন ২০২০, রবিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

গৌরীপুরে ঘরে ঘরে খাদ্য সামগ্রী পৌঁছে দিচ্ছেন সোমনাথ

গৌরীপুরে ঘরে ঘরে খাদ্য সামগ্রী পৌঁছে দিচ্ছেন সোমনাথ সাহা
[ভালুকা ডট কম : ০৬ এপ্রিল]
ময়মনসিংহের গৌরীপুরে রোববার (৫ এপ্রিল) ঘরে ঘরে খাদ্য সামগ্রী পৌঁছে দিচ্ছেন জেলা মটর মালিক সমিতি’র (কোচ বিভাগ) সম্পাদক ও জেলা ছাত্রলীগের সাবেক ছাত্রনেতা সোমনাথ সাহা।

তিনি বলেন, করোনা ভাইরাসের প্রাদুর্ভাব থেকে বাঁচতে সবাইকে ঘরে থাকতে হবে। আপনারা ঘরে থাকুন, খাদ্যের অভাব হবে না। জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে বর্তমান সরকারের আমলে কোন মানুষ না খেয়ে, মারা যাবে না। যাদের খাদ্য সংকট হবে তাদের ঘরেঘরে খাদ্য পৌঁছে দেয়া হবে, প্লিজ আপনারা ঘরে থাকুন।

উপজেলার ২নং গৌরীপুর ইউনিয়নের ৯টি ওয়ার্ডের হতদরিদ্র, অসহায়, দিনমজুর, কেটে খাওয়া মানুষদের  মধ্যে খাদ্য সামগ্রী বিতরণে উপস্থিত ছিলেন ২নং ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রোকনুজ্জামান পল্লব, গৌরীপুর পৌরসভার কাউন্সিলার মাসুদ মিয়া রতন, ইউনিয়ন পরিষদের মেম্বার এখলাছ উদ্দিন নয়ন, গৌরীপুর পৌর সেচ্ছাসেবক লীগের সভাপতি নাজমুল হুদা, ইউনিয়ন আওয়ামী লীগের সদস্য মোঃ কামরুল হাসান, ছাত্রলীগ নেতা মোঃ নাজিমুল ইসলাম শুভ প্রমুখ।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২৬৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই