তারিখ : ০৭ জুন ২০২০, রবিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

করোনায় মৃত ব্যক্তিকে দাফন-কাফন করুন-ডা. জাফরুল্লাহ

করোনায় মৃত ব্যক্তিকে নির্ভয়ে দাফন-কাফন করুন-ডা. জাফরুল্লাহ চৌধুরী
[ভালুকা ডট কম : ০৬ এপ্রিল]
করোনাভাইরাসে আক্রান্ত হয়ে মারা যাওয়া ব্যক্তিকে ধর্মীয় বিধি মোতাবেক নির্ভয়ে দাফন-কাফন বা সৎকার করার আহ্বান জানিয়েছেন গণস্বাস্থ্য কেন্দ্রের ট্রাষ্টি ডা. জাফরুল্লাহ চৌধুরী। আজ (সোমবার) গণস্বাস্থ্য কেন্দ্রের জনসংযোগ কর্মকর্তা মো. ফরহাদ স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

বিশিষ্ট চিকিৎসাবিদ ডা. জাফরুল্লাহ চৌধুরী আরও জানিয়েছেন, মৃত ব্যক্তির শরীরে করোনাভাইরাস বাঁচতে পারে না, তার বৃদ্ধিও হয় না। মৃত ব্যক্তির শরীর থেকে করোনা অন্য কোনো ব্যক্তির শরীরে সঞ্চালিত হতে পারে না। মৃত ব্যক্তিকে ধর্মীয় মতে সাবান দিয়ে গোসল করালে করোনার প্রসার বন্ধ হয়।

ডা. জাফরুল্লাহ বলেন,করোনাভাইরাসে মৃত ব্যক্তিকে নির্ভয়ে শরিয়তের নিয়ম অনুযায়ী দাফন-কাফন করুন। অন্য ধর্মাবলম্বীদেরও নির্ভয়ে নিজ নিজ ধর্মের নিয়মানুযায়ী করোনায় মৃত ব্যক্তির দেহ সৎকার করার পরামর্শ দিয়েছেন ডা. জাফরুল্লাহ চৌধুরী।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অন্যান্য বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২৬৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই