তারিখ : ০৬ জুন ২০২০, শনিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নওগাঁয় ১৬ জনের ফলাফল নেগেটিভ,কোয়ারেনটাইনে ৪৮

নওগাঁয় ১৬ জনের ফলাফল নেগেটিভ,২৮ জনের নমুনা পাঠানো হয়েছে, কোয়ারেনটাইনে ৪৮ জন
[ভালুকা ডট কম : ০৮ এপ্রিল]
নওগাঁ জেলা থেকে যে ১৬ জন ব্যক্তির নমুনা পরীক্ষার জন্য পাঠানো হয়েছে তাদের কারও মধ্যে করোনা ভাইরাসের কোন লক্ষন পাওয়া যায়নি। সকলেরই পরীক্ষার ফলাফল নেগেটিভ পাওয়া গেছে।

নওগাঁর সিভিল সার্জন ডাঃ আকন্দ মোঃ আখতারুজ্জামান এই তথ্য নিশ্চিত করে জানিয়েছেন যে মঙ্গলবার নওগাঁ জেলা থেকে আরও ২৮জনের নমুনা পরীক্ষার জন্য রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরন করা হয়েছে। যাদের নমুনা পরীক্ষার জন্য পাঠানো হয়েছে তাদের মধ্যে নওগাঁ সদর উপজেলার ৪জন, রাণীনগরে ৩, আত্রাইয়ে ৩, মান্দায় ২, সাপাহারে ১, মহাদেবপুরে ২, পোরশায় ৩, পত্নীতলায় ৩, নিয়ামতপুরে ৩, ধামইরহাটে ২ এবং বদলগাছি উপজেলার ২ জন।

সিভিল সার্জন আরও জানিয়েছেন যাদের নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য ল্যাবে পাঠানো হয়েছে তাদের গড় বয়স ২৫ থেকে ৭০বছরের মধ্যে এবং এদের অধিকাংশ বিদেশ ফেরত।সিভিল সার্জন অফিস কন্ট্রোলরুম সূত্রে জানা গেছে, গত ২৪ ঘন্টায় নওগাঁ জেলায় নতুন করে আরও ১৬ জনকে হোম কোয়ারেনটাইনে পাঠানো হয়েছে। এদের মধ্যে নওগাঁ সদর উপজেলায় ১ জন, আত্রাইয়ে ৩, মান্দায় ৩, বদলগাছিতে ২, পত্নীতলায় ২, ধামইরহাটে ২, সাপাহারে ১  এবং পোরশা উপজেলায় ২ জন।

শুরু থেকে এ পর্যন্ত হোম কোয়ারেনটাইনে পাঠানো ব্যক্তির সংখ্যা ১হাজার ৯শ ৬ জন। নওগাঁ হাসপাতালে প্রাতিষ্ঠানিক কোয়ানেটাইনে রয়েছেন ১জনসহ সর্বমোট ১ হাজার ৯শ ৭ জন। ১৪ দিনের মেয়াদ শেষ হওয়ায় গত ২৪ ঘন্টায় হোম কোয়ারেনটাইন থেকে ছাড়পত্র পেয়েছেন ৬৩ জন। শুরু থেকে এ পর্যন্ত হোম কোয়ারেনটাইন থেকে ছাড়পত্র পেয়েছেন ১হাজার ৮শ ৫৯ জন। বর্তমানে হোম কোয়ারেনটাইনে রয়েছেন ৪৮ জন।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

জীবন যাত্রা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২৬৫ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই