তারিখ : ১৮ এপ্রিল ২০২৪, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নওগাঁর করোনা উপসর্গ নিয়ে কৃষকের মৃত্যু

নওগাঁর করোনা উপসর্গ নিয়ে কৃষকের মৃত্যু,দাউল বারবাকপুর সরদার পাড়াকে হোম কোয়ারেন্টাইন ঘোষনা
[ভালুকা ডট কম : ০৯ এপ্রিল]
নওগাঁর মান্দায় করোনা উপসর্গ নিয়ে সোলাইমান কাজী নামে ৫৮বছর বয়সী এক কৃষকের মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। সোলাইমান কাজি উপজেলার পরানপুর ইউনিয়নের সুনাপুর গ্রামের মৃত জবুলাল কাজীর ছেলে।

রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতারের উপ-পরিচালক সাইফুল ফেরদৌস জানান, গত বুধবার শ্বাসকষ্ট, জ্বর, কাশি,ব্যথা ও ডায়রীয়া রোগ নিয়ে রাজশাহী মেডিকেলে ভর্তি করা হয় সোলাইমানকে। এরপর অবস্থার অবনতি হলে তাকে আইসোলেশনে রাখা হয়। তিনি আরও জানান, যেহেতু তার মধ্যে করোনার কিছু উপসর্গ ছিল তাই তার নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য পাঠানো হয়েছে। রেজাল্ট আসলে জানা যাবে যে তিনি করোনায় আক্রান্ত ছিলেন কি না।

অপরদিকে জেলার মহাদেবপুর উপজেলার সদর ইউনিয়নের দাউল বারবাকপুর গ্রামের সরদার পাড়াকে বাধ্যতামূলক হোম কোয়ারেন্টাইন করেছেন উপজেলা প্রশাসন। বৃহস্পতিবার বিকেলে উপজেলা নির্বাহী অফিসার মোঃ মিজানুর রহমান ওই পাড়ার ১২টি বাড়ির লোকজনকে বাধ্যতামূলক হোম কোয়ারেন্টাইনে থাকার নির্দেশ দেন।

জানা গেছে, ওই পাড়ার শরিফুল ইসলামের পুত্র এনজিও কর্মী পারভেজ আক্তার সজল (২৯) বগুড়ার শেরপুরে তার কর্মস্থলে থাকা অবস্থায় সর্দি, জ্বর, গলা ব্যথা এবং কাশি দেখা দেয়। সেখানে প্রাথমিক চিকিৎসা নেয়ার পর সজল অসুস্থ অবস্থায় নিজ গ্রামের বাড়ি আসে। সজলের শারীরিক অবস্থার উন্নতি না হওয়ায় তার গ্রাম জুড়ে তোলপাড় সৃষ্টি হয়।

সজলের শরীরে করোনা ভাইরাসের সংক্রামণ যাচাইয়ের লক্ষে নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। এ খবর পেয়ে ওইদিন বিকেলে সজলের পরিবারসহ তার পাড়ার ১২টি বাড়ির লোকজনকে বাধ্যতামূলক হোম কোয়ারেন্টাইনে থাকার নির্দেশ প্রদান করা হয় বলে উপজেলা নির্বাহী অফিসার মোঃ মিজানুর রহমান জানান।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

জীবন যাত্রা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই