তারিখ : ২৯ মার্চ ২০২৪, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

পত্নীতলায় প্রশাসনের হাতে আশার খাদ্য সামগ্রী হস্তান্তর

পত্নীতলায় প্রশাসনের হাতে এনজিও সংস্থা আশার খাদ্য সামগ্রী হস্তান্তর
[ভালুকা ডট কম : ১২ মে]
নওগাঁর পত্নীতলায় করোনা ভাইরাস জনিত কারণে কর্মহীন হয়ে পড়া দুস্থ ও অসহায় মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরনের লক্ষ্যে বেসরকারী এনজিও সংস্থা আশা নজিপুর আঞ্চলিক অফিসের উদ্যোগে উপজেলা প্রশাসনের হাতে ২শ প্যাকেট খাদ্য সামগ্রী তুলে দেয়া হয়েছে।

মঙ্গলবার সকাল ১১টায় উপজেলা পরিষদ চত্তরে উপজেলা নির্বাহী অফিসারের হাতে ১০কেজি চাল, ২কেজি মসুর ডাল, ২কেজি আলু, ১লিটার তেল ও ১কেজি লবন প্যাকেট আকারে সর্বমোট ৮০মন খাদ্য সামগ্রী তুলে দেয়া হয়।

এসময় উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার মোঃ লিটন সরকার, সহকারী কমিশনার ভূমি শানজিদা সুলতানা, উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি ও পত্নীতলা প্রেসক্লাবের সভাপতি বুলবুল চৌধুরী, আশার ডিএম বাবলুর রশিদ, সিআরএম আব্দুল খালেক, বঙ্গবন্ধু আইন ছাত্র পরিষদ কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সাংগঠনিক সম্পাদক চৌধুরী তানভীর আহম্মেদ, ডিবিসি নওগাঁ প্রতিনিধি একে সাজু, সাংবাদিক দিলিপ চৌহান প্রমূখ।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই