তারিখ : ৩০ মে ২০২০, শনিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

কালিয়াকৈরে চাপাতি দিয়ে গলাকেটে স্ত্রীকে হত্যা করলো স্বামী

কালিয়াকৈরে চাপাতি দিয়ে গলাকেটে স্ত্রীকে হত্যা করলো স্বামী
[ভালুকা ডট কম : ১৪ মে]
গাজীপুরের কালিয়াকৈরে পাষান্ড  স্বামী যর্কির রাম রায় চাপাতি দিয়ে গলাকেটে  নৃশংসভাবে স্ত্রী নুর ভানুকে হত্যা করেছে বলে অভিযোগ পাওয়া গেছে। বৃহস্পতিবার দুপুরে উপজেলার হরিণহাটি  গ্রামের  জাহাঙ্গীর আলমের  বাড়ি  থেকে নিহতের গলাকাটা লাশ উদ্ধার করেছে কালিয়াকৈর থানা পুলিশ। এঘটনায় নিহতের ছোট ভাই জহুরুল হক বাদী হয়ে কালিয়াকৈর থানায় একটি হত্যা  মামলা দায়ের করেছেন।

পুলিশ ও স্থানীয়রা জানান, নিলফামারী জেলার,জলঢাকা গ্রামের চন্না মামুদের সাথে  নুর ভানুর  প্রথম বিবাহ হয়। ওই ঘরে তাদের তিনজন সন্তান রয়েছে।  কিছু দিন আগে নুর ভানু প্রথম স্বামী চন্না মামুদকে তালাক দিয়ে  যর্কির রাম রায় নামে আরেক জন কে বিবাহ করেন। বিয়ের পর ভানু তার  দ্বিতীয় স্বামীকে নিয়ে কালিয়াকৈর উপজেলার হরিণহাটি গ্রামের জাহাঙ্গীর আলমের বাড়ির একটি কক্ষ  ভাড়া নিয়ে বসবাস শুরু করে। ভানু স্থানীয় একটি গার্মেন্টসে চাকুরী করতো।বিয়ের পরপরই তাদের মধ্যে  পারিবারিক কলহের সৃষ্টি হয়।

পারিবারিক কলহের জের ধরে স্বামী যর্কির রাম রায় বুধবার দুপুরে  ফাঁকা বাসায়  একা  পেয়ে  হাত,পা ও মুখ বেধে চাপাতি দিয়ে গলাকেটে স্ত্রী নুর ভানুকে হত্যা করে লাশ ফেলে রেখে পালিয়ে যায়। খবর পেয়ে কালিয়াকৈর থানা পুলিশ ঘটনাস্থল থেকে তার লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য গাজীপুর শহীদ তাজ উদ্দিন আহম্দে মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে প্রেরণ করেছে।

কালিয়াকৈর থানার উপ-পুলিশ পরিদর্শক রাখাল চন্দ্র দেবনাথ বিষয়টি নিশ্চিত করে বলেন, এঘটনায় নিহততের ছোট ভাই জহুরুল হক বাদী হয়ে কালিয়য়াকৈর থানায় একটি হত্যা মামলা দায়ের করেছেন।  এরিপোর্ট লেখা পর্যন্ত ঘাতক স্বামীকে গ্রেফতার করতে পারেনি পুলিশ।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২৬০ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই