তারিখ : ০৭ জুন ২০২০, রবিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

আত্রাই প্রেসক্লাবের নব-নির্বাচিত কমিটি কে এমপি’র অভিনন্দন

বঙ্গবন্ধুর স্বপ্নের বাংলাদেশ গড়তে সংবাদকর্মীদের ভ’মিকা অনন্য-এমপি ইসরাফিল আলম
আত্রাই প্রেসক্লাবের নব-নির্বাচিত কমিটি কে এমপি’র অভিনন্দন
[ভালুকা ডট কম : ১৭ মে]
নওগাঁ-৬ (আত্রাই-রাণীনগর) আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারন সম্পাদক ইসরাফিল আলম বলেছেন বঙ্গবন্ধুর স্বপ্নের বাংলাদেশ গড়ার ক্ষেত্রে সংবাদকর্মীদের ভ’মিকা অনন্য। স্বাধীন বাংলাদেশ গড়ার পেছনে বঙ্গবন্ধুর পাশাপাশি সাংবাদিক তোফাজ্জল হোসেন মানিক মিয়াসহ তৎকালীন অনেক বুদ্ধিজীবী সাংবাদিকদের অনেক ভূমিকা ছিলো। তাদের তীক্ষ লেখনির মাধ্যমে জাতিকে খাঁচা ভেঙ্গে মুক্ত হওয়ার শক্তি যুগিয়েছেন।

সাংবাদিকরা সমাজের দর্পণ। করোনা পরিস্থিতিতে  নিজের এবং পরিবারের সুরক্ষার কথা না ভেবে তারা জীবনের ঝুঁকি নিয়ে সেবা দিয়ে যাচ্ছেন। কবিগুরু রবীন্দ্রনাথ ঠাকুরের স্মৃতি বিজরিত পতিসর কুঠিবাড়ী, মহাত্মা গান্ধীর গান্ধী আশ্রম, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এবং মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার আহসানগঞ্জ স্টেশনে আগমন, স্বাধীনতাযুদ্ধে অত্র এলাকার ইতিহাস ইতিহাসের পাতায় লিখে রাখতে সংবাদকর্মীদের অনেক ভূমিকা রয়েছে।

বিগত চারদলীয় সরকারের আমলে সর্বহারা, জেএমবির তান্ডব এবং মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা সরকার গঠনের পর দেশের রক্তাক্ত জনপদ নামে খ্যাত আত্রাই ও রাণীনগর উপজেলাতে শান্তিতে রুপান্তর করনে প্রশাসনসহ সর্বস্তরের জনসাধারনের সার্বিক সহযোগিতার কথা ভুলবার নয়। আমি নির্বাচিত হবার পর আমার নির্বাচনী এলাকায় রাস্তাঘাট, বিদ্যুত, শিক্ষা ব্যবস্থা, কৃষকের ভাগ্যের উন্নয়নসহ মানুষের জান-মালের নিরাপত্তা নিশ্চিত করেছি। রোববার তার কার্যালয় রাণীনগর হাউজে আত্রাই প্রেসক্লাবের নব-নির্বাচিত কমিটি এবং নতুন অন্তর্ভুক্ত সদস্যেদের ফুল কলম এবং মাস্ক দিয়ে অভিনন্দন শেষে তিনি এই কথাগুলো বলেন।

এসময় বক্তব্য রাখেন আত্রাই প্রেসক্লাবের নব-নির্বাচিত সভাপতি রুহুল আমীন, সাধারণ সম্পাদক নাজমুল হোসেন সেন্টু, সাংবাদিক তপন কুমার সরকার, ছাবেদ আলী, এমরান মাহমুদ প্রত্যয়, সাপ্তাহিক প্রজন্মের আলো পত্রিকার সম্পাদক অধ্যক্ষ আব্দুর রহমান রিজভি, আবু হেনা মোস্তফা কামাল প্রমুখ।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

মিডিয়া বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২৬৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই