তারিখ : ২৫ এপ্রিল ২০২৪, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

আত্রাইয়ে কর্মহীনদের মাঝে রহিতের ঈদ সামগ্রী বিতরন

আত্রাইয়ে কর্মহীনদের মাঝে রহিতের ঈদ সামগ্রী বিতরন
[ভালুকা ডট কম : ১৮ মে]
নওগাঁর আত্রাই উপজেলার দীঘা-শুটকিগাছা-কাশোপাড়ায় করোনা ভাইরাসের কারণে কর্মহীন হয়ে পড়া অসহায়, দিনমজুর, খেটে-খাওয়া ও হতদরিদ্রদের মাঝে ঈদ সামগ্রী বিতরন করা হয়েছে। সোমবার শুটকিগাছা বাজারের ডিএসকে ক্লাব প্রাঙ্গনে সিঙ্গাপুর ভিত্তিক সানরাইজ গ্লোবাল ইঞ্জিনিয়ারিং প্রাইভেট লি: এন্ড সানরাইজ ইউনিভার্সাল প্রাইভেট লি: এর মালিক ওহিদুর রহমান রহিতের অর্থায়নে ও ডিএসকে ক্লাবের আয়োজনে এই ঈদ সামগ্রীগুলো বিতরন করা হয়।

বিতরন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নওগাঁ-৬ (আত্রাই-রাণীনগর) আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারন সম্পাদক ইসরাফিল আলম। এছাড়াও উপস্থিত ছিলেন আত্রাই উপজেলা পরিষদ চেয়ারম্যান এবাদুর রহমান, উপজেলা আওয়ামীলীগের সভাপতি নৃপেন্দ্রনাথ দত্ত দুলাল, সাধান সম্পাদক চৌধুরী গোলাম মোস্তফা বাদল, উপজেলা যুবলীগের সাধারন সম্পাদক আমিনুল ইসলাম, ডিএসকে ক্লাবের সভাপতি তোফাজ্জল হোসেন তোতা, সাধারন সম্পাদক রবিউল ইসলাম চঞ্চল, সিঙ্গাপুর ভিত্তিক সানরাইজ কোম্পানির পক্ষে শহিদুল ইসলাম ও স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গ।

এলাকার ৩শত পরিবারের মাঝে এই সামগ্রীগুলো বিতরন করা হয়। আয়োজক রবিউল ইসলাম চঞ্চল জানান রহিত এই এলাকার কৃতিসন্তান। তিনি সিঙ্গাপুরে অবস্থান করেও এলাকার অসহায়, দিনমজুর, খেটে-খাওয়া ও হতদরিদ্রদের সার্বিক সহযোগিতা প্রদান করে আসছেন। বর্তমানে সারাবিশ্ব করোনা ভাইরাসের মরণ থাবায় স্থবির হয়ে পড়েছে। এমন সংকটময় সময়ে রহিত তার এলাকার কর্মহীন হয়ে পড়া মানুষদের ঈদ পূর্ব সময়ে সহযোগিতা প্রদানের লক্ষ্যে এই সামগ্রীগুলো বিতরনের সিদ্ধান্ত গ্রহণ করেন। তাই আমরা স্থানীয়রা তারই অর্থায়নে এই ঈদ সামগ্রীগুলো বিতরন করছি। রহিতের পক্ষ থেকে আগামীতেও এই সহযোগিতা প্রদান অব্যাহত থাকবে বলেও তিনি জানান।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই