তারিখ : ০৫ জুলাই ২০২০, রবিবার

সংবাদ শিরোনাম

ভালুকার করোনা আপডেট

২৯ জুন ২০২০, সোমবার
আক্রান্ত
২৪ ঘন্টা মোট
৫ জন ২২৯ জন
সুস্থ
২৪ ঘন্টা মোট
০ জন ৮২ জন
মৃত্যু
২৪ ঘন্টা মোট
০ জন ৩ জন

বিস্তারিত বিষয়

নওগাঁয় পুলিশ ও শিশুসহ নতুন করে ৬জন করোনায় আক্রান্ত

নওগাঁয় পুলিশ ও শিশুসহ নতুন করে ৬জন করোনায় আক্রান্ত
[ভালুকা ডট কম : ১৯ মে]
বর্তমানে রাজশাহী বিভাগের মধ্যে নওগাঁ জেলা করোনা ভাইরাসে আক্রান্তের হটস্পটে পরিণত হয়েছে। জেলায় প্রতিদিনই বাড়ছে করোনা ভাইরাসে আক্রান্ত মানুষের সংখ্যা। তবুও মানুষরা করোনা ভাইরাস প্রতিরোধের নিয়ম-কানুনগুলো সঠিক ভাবে পালন করছে না। অনেকটা স্বাভাবিক মনে হচ্ছে জেলা সদরসহ বিভিন্ন উপজেলার মানুষদের জীবন যাত্রা।

নওগাঁয় গত ২৪ঘন্টায় ৮বছরের ১ শিশু, ১ স্কুল শিক্ষার্থী ও ৩জন পুলিশ সদস্যসহ নতুন করে ৬জন করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছে। নওগাঁর ডেপুটি সিভিল সার্জন ডা: মঞ্জুর-এ-মোর্শেদ মঙ্গলবার রাতে বিষয়টি নিশ্চিত করেছেন। আক্রান্তদের মধ্যে নওগাঁ সদরের ১পুলিশ সদস্য ও ১ স্কুল শিক্ষার্থী, পত্নীতলা থানার ২পুলিশ সদস্য ও ১জন সাধারন মহিলা ও মহাদেবপুর উপজেলার ৮বছরের এক শিশু রয়েছে। শিশুটি তার পরিবারের সদস্যদের মাধ্যমে করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছে। করোনায় আক্রান্ত সবাইকে হোম কোয়ারেন্টিনে রাখা হয়েছে। করোনায় আক্রান্তরা শতকরা ৮২ভাগ হোম কোয়ারেন্টাইনে থেকে সুস্থ হয়ে যায়। যদিও সামান্য একটু জ্বর, সর্দি থাকে। এ পর্যন্ত জেলায় ৮৯জন করোনায় আক্রান্ত হয়েছে। এরমধ্যে ১০জন সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন।#




সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

জীবন যাত্রা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২৭৯ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই