তারিখ : ২৯ মার্চ ২০২৪, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

গৌরীপুরে ঈদ উপহার দিলেন জেলা প্রশাসক

গৌরীপুরে প্রধানমন্ত্রীর প্রদত্ত ঈদ উপহার দিলেন জেলা প্রশাসক মোঃ মিজানুর রহমান
[ভালুকা ডট কম : ২১ মে]
ময়মনসিংহের গৌরীপুরে ইমাম' মোয়াজ্জিন'রাজমিস্ত্রি'  নরসুন্দরদের মাঝে প্রধানমন্ত্রীর শেখ হাসিনার প্রদত্ত ঈদ উপহার সামগ্রী বিতরণের উদ্বোধন করেছেন ময়মনসিংহের জেলা প্রশাসক মোঃ মিজানুর রহমান।

বৃহস্পতিবার (২১ মে) দুপুরে স্থানীয় পাবলিক হলে উপজেলা প্রসাশন ও উপজেলা পরিষদের আয়োজনে ১ম ও ২য় পর্যায়ে ঈদ  উপহার বিতরণ  অনুষ্ঠানে উপস্থিত ছিলেন উপজলা পরিষদ চেয়ারম্যান মোঃ মোফাজ্জল হোসেন খান' উপজেলা নির্বাহী অফিসার ( ইউএনও) সেঁজুতি ধর' উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান মোঃ সোহেল রানা' মহিলা ভাইস চেয়ারম্যান সালমা আক্তার রুবি' পৌর কাউন্সিলর আব্দুর কাদির' বিআরডিবির চেয়ারম্যান ও উপজেলা সেচ্ছাসেবক লীগ'র সাধারণ সম্পাদক মাসুদুর রহমান শুভ্র' ছাত্রলীগ নেতা উত্তম সরকার প্রমুখ।

মসজিদ ভিত্তিক শিশু ও গণশিক্ষা কার্যক্রমের ১৭০ জন শিক্ষকসহ সর্বমোট ৮শ  জন প্রত্যেককে  আতব চাল ১ কেজি' ১ লিটার সোয়াবিন তেল'১ কেজি চিনি'১ কেজি আটা' ৫ শ গ্রাম মুড়ি ও ১ টি সাবান উপহার দেয়া হয়।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই