তারিখ : ১৩ জুলাই ২০২০, সোমবার

সংবাদ শিরোনাম

ভালুকার করোনা আপডেট

২৯ জুন ২০২০, সোমবার
আক্রান্ত
২৪ ঘন্টা মোট
৫ জন ২২৯ জন
সুস্থ
২৪ ঘন্টা মোট
০ জন ৮২ জন
মৃত্যু
২৪ ঘন্টা মোট
০ জন ৩ জন

বিস্তারিত বিষয়

ভালুকায় স্বেচ্ছা সেবি সংগঠন ভালুকা ক্লাবের ঈদ সামগ্রি বিতরণ

ভালুকায় স্বেচ্ছা সেবি সংগঠন ভালুকা ক্লাবের ঈদ সামগ্রি বিতরণ
[ভালুকা ডট কম : ২২ মে]
ভালুকা উপজেলার স্বেচ্ছা সেবি সংগঠন ভালুকা ক্লাব,ভালুকার সর্ব প্রথম অনলাইন পত্রিকা ”ভালুকা ডট কম” ও স্থানীয় সুধিজনদের সহযোগিতায় বৃহস্পতিবার রাতে ও শুক্রবার সারাদিন উপজেলা বিভিন্ন এলাকায় ২শত গরীব অসহায়,দিন মজুরদের মাঝে ঈদ সামগ্রি বিতরণ করা হয়।

ঈদ সমাগ্রির মাঝে ছিল গরুর গোস্থ,সেমাই, চিনি, আতব চাল, মাংসের মসলা ও তৈল। এর আগে করোনায় কর্মহীন হয়ে পরা মানুষকে সংগঠনের পক্ষ থেকে ৫শতটি পরিবারের মাঝে ত্রাণ সমাগ্রি পৌঁছে দেয়।

ভালুকা ক্লাব এর সভাপতি সুমন খান বলেন, আমরা সবসময় অসহায় মানুষদের পাশে থাকার চেষ্টা করি, তারই ধারাবাহিকতায় লাগাতার লকডাউনে কর্মহীন হয়ে পরা মানুষের পাশে দাড়ানোর উদ্যোগ নেই।  ক্লাবের সকল সদস্যগণের ঐকান্তিক প্রচেষ্টায় এবং উদারমনা বিত্তবানদের সহযোগিতায় ২শতাধিক পরিবারের মাঝে ঈদ বাজার উপহার সামগ্রী পৌছে দিতে সক্ষম হয়েছি।ক্লাবের প্রতিটি সদস্য এবং ভালুকা ডট কম পরিবারের কাছে আমি কৃতজ্ঞতা প্রকাশ করছি।

ভালুকা ক্লাব এর সাধারণ সম্পাদক রিয়াদ বলেন, ভালুকা ক্লাব অতীতেও অসহায় মানুষের পাশে ছিল এবং সবসময় অসহায় মানুষের পাশে থাকবে,ইনশাআল্লাহ।আমরা আমাদের সকল সদস্যদের মাধ্যমে ভালুকা উপজেলার বিভিন্ন এলাকার একেবারেই দরিদ্র ও অসহায় মানুষদের কাছে এই ঈদ বাজার উপহার পৌছে দেওয়ার চেষ্টা করেছি।আমি ভালুকা ক্লাবের এই মহৎ কর্মসূচিতে জড়িত ক্লাবের উপদেষ্টাগণ, সদস্যগণ, ভালুকা ডট কম পরিবার এবং ভালুকাবাসীর কাছে ভালুকা ক্লাবের পক্ষ থেকে কৃতজ্ঞতা ও ধন্যবাদ জানাচ্ছি।

ভালুকা ক্লাবের ত্রাণ ও দুর্যোগ বিষয়ক সম্পাদক ইফতেখার জাহান রনি জানান, আমাদের এই কার্যক্রম ঈদ এর আগেরদিন পর্যন্ত চলমান থাকবে।এইসময় আরও উপস্থিত ছিলেন সহ-সাংগঠনিক সম্পাদক মাসুদ রানা খান, স্বাস্থ্য বিষয়ক সম্পাদক অমিত ঘোষ, যুগ্ম সাধারণ সম্পাদক মোহাম্মদ সেলিম মিয়া, যুগ্ম সাধারণ সম্পাদক আজমীর আলম, যুগ্ম সাধারণ সম্পাদক আদি খান শাকিল, সাংগঠনিক সম্পাদক তানভীর আহম্মেদ শরীফ, সাংগঠনিক সম্পাদক আরিফিন শুভ, পাঠাগার বিষয়ক সম্পাদক মাসুদ রানা, ধর্ম বিষয়ক সম্পাদক নাইমুর রহমান খান নিলয়, দপ্তর সম্পাদক এস এম জনি, সদস্য রাফি সরকার, এজাজ খান, রাজিব।#




সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২৮৩ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই