তারিখ : ১৬ জুলাই ২০২০, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

ভালুকার করোনা আপডেট

২৯ জুন ২০২০, সোমবার
আক্রান্ত
২৪ ঘন্টা মোট
৫ জন ২২৯ জন
সুস্থ
২৪ ঘন্টা মোট
০ জন ৮২ জন
মৃত্যু
২৪ ঘন্টা মোট
০ জন ৩ জন

বিস্তারিত বিষয়

সখীপুরে বিষপানে গৃহবধূর আত্মহত্যা

সখীপুরে বিষপানে গৃহবধূর আত্মহত্যা
[ভালুকা ডট কম : ২৭ মে]
টাঙ্গাইলের সখীপুরে বিষপানে দুই সন্তানের জননী রোকসানা বেগম (২৫) নামের এক গৃহবধূ আত্মহত্যা করেছেন। মঙ্গলবার ভোররাতে ওই গৃহবধূ মারা যান। রোকসানা বেগম উপজেলার কালিয়া ইউনিয়নের ঢনঢনিয়া গ্রামের আমিনুল ইসলামের স্ত্রী। এ ঘটনায় থানায় অপমৃত্যু মামলা হয়েছে।

নিহতের পরিবার সূত্রে জানা যায়, গত ২৪ মে রবিবার সন্ধ্যায় দুই সন্তানকে নিয়ে শ্বশুড়ের সঙ্গে কথা কাটাকাটি হলে এক পর্যায়ে ওই গৃহবধূ বিষপান করে। এ সময় স্বামী বাড়ির বাহিরে ছিলেন। রাতেই গুরুতর অসুস্থ্য অবস্থায় তাকে প্রথমে সখীপুর উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে পরে অবস্থায় অবনতি হলে টাঙ্গাইল শেখ হাসিনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে দুইদিন চিকিৎসা শেষে কিছুটা সুস্থ্য হলে মঙ্গলবার বাড়ি নিয়ে আসা হয়। পরে রাত তিনটার দিকে অসুস্থ্যতা বেড়ে গেলে তার মৃত্যু হয়।

সখীপুর থানার উপ-পরিদর্শক (এসআই) আজিজুল ইসলাম বলেন-  লাশ উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় থানায় অপমৃত্যু মামলা হয়েছে।#




সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

জীবন যাত্রা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২৮৩ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই